fbpx

নতুন বছরের শুভেচ্ছা বার্তায় মেসি আছেন, ডুব দিয়েছেন রোনালদো!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সময়ের ভেলায় চেপে, কালের খেয়ার পালাবদলে ইংরেজি নতুন বছর ২০২৩, চলতে শুরু করেছে। নতুনকে গায়ে মাখিয়ে, নতুন গন্তব্য কিংবা নিজেকে নতুন করে গড়ে তোলার বা এগিয়ে নেয়ার পণ বেশিরভাগের চোখে-মুখে-মনে-প্রাণে। যারা পেশাদার তাদের চ্যালেঞ্জ আলাদা, সেই পেশাদারদের মধ্যে যার সেলিব্রিটি, তাদের আবার বাড়তি দায়িত্ব ভক্ত-সমর্থকদের জন্য বার্তা দেয়া, শুভ কামনা জানানো। খেলার ভক্তরা চোখ রাখেন টুইটারে মেসি কি বার্তা দিলো, কারও চোখ আটকে থাকে সাকিবের ফেসবুক পেজে, নতুন বছরের শুভেচ্ছাবাণীর আশায়।

লিওনেল মেসিকে দিয়েই শুরু করা যাক। গেল বছর ফুটবলীয় জীবনে সবচেয়ে দুর্দান্ত কাটিয়েছেন, চির আরাধ্য বিশ্বকাপ জিতেছেন। অনেকের কাছেই সর্বকালের সেরা ফুটবলার এখন এলএমটেন। নতুন বছরের শুভেচ্ছা বার্তায় মেসি বলেছেন, “আমার জীবনের সবথেকে খুশির বছর ছিল ২০২২। যারা সব সময় সাপোর্ট দিয়ে গেছেন, তাদের সাথে আনন্দ ভাগাভাগি করতে দারুণ লাগছে। সারা দুনিয়ার ভক্তদের ভালবাসা আর সমর্থন না পেলে বিশ্বকাপ জেতা হতো না। আশা করি নতুন বছর সবারই ভালো কাটবে। আপনাদের সুস্বাস্থ্য কামনা করি”

মেসির বার্তা ফেসবুক, টুইটারে পাওয়া গেলেও, কোন সামাজিক যোগাযোগ মাধ্যমেই ক্রিশ্চিয়ানো রোনালদোর নতুন বছরের শুভেচ্ছা বার্তা পাওয়া যায়নি, অন্ততো পহেলা জানুয়ারি বাংলাদেশ সময় বিকেল চারটা পর্যন্ত! রোনালদো বার্তা না জানালেও, নিজের প্রিয় ফুটবলার মেসির মতোই দর্শকদের বার্তা জানাতে ভুল করেননি সাকিব আল হাসান।

বাংলাদেশের টেস্ট আর টি-২০ অধিনায়ক তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, “নতুন বছর আমাদের সবার জন্য বয়ে আনুক ভালোবাসা, হাসি, সুখ, সমৃদ্ধি এবং সুস্বাস্থ্য!”

সাকিবের নতুন বছরের মেসেজ পেয়ে খুশি হওয়া ভক্তরা মুশফিকের ফেসবুকেও ঢুঁ মারতে পারেন। আর এখনো মুশির শুভেচ্ছা বার্তা না দেখে থাকলে, অলরাউন্ডার আপনাকে জানাচ্ছে মুশফিকের বার্তা। তিনি লিখেছেন, “নতুন বছর আপনার এবং আপনার প্রিয়জনের জন্য অনেক আনন্দ এবং সমৃদ্ধি বয়ে আনুক এই কামনা করি। সর্বশক্তিমান আল্লাহ্‌র কাছে নতুন একটি বছরের জন্য আমি কৃতজ্ঞ। আলহামদুলিল্লাহ। আপনাদের সকলকে নতুন বছরের শুভেচ্ছা”

সাকিব–মুশফিকের পর শচীন টেন্ডুলকার। টুইটারে ভিডিও পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে শচীনের ব্যাট বলের কারিকুরি, ওটাই শুভেচ্ছা বার্তা। ক্যাপশন ও ভিডিওর সাথে মানিয়ে, “Knock Knock…Who’s there? It’s 2023” অর্থাৎ “দেখো দেখো….২০২৩ চলে এসেছে”

শচীনের শুভেচ্ছা বার্তার খবর দেয়া রিপোর্টার কোহলির কথা না বললে আক্ষরিক অর্থেই মহাভারত অশুদ্ধ হয়ে যাবে। স্ত্রী অনুশকা শর্মার সঙ্গে একটি ছবি আপলোড করেছেন ইনস্টাগ্রামে, ক্যাপশনে লেখা, “নতুন বছরকে নিজের করে নিতে আমরা ভীষণভাবে আগ্রহী। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা” 

Advertisement
Share.

Leave A Reply