fbpx

নোডস এবং আইফার্মার মধ্যে চুক্তি স্বাক্ষর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নোডস ডিজিটাল লিমিটেড এবং আইফার্মা কৃষক কেন্দ্রিক ডিজিটাল সমাধান বিকাশ ও বাণিজ্যিকী করণের জন্য একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

এই সমঝোতা স্মারক এর প্রাথমিক লক্ষ্য হল যৌথভাবে নতুন ব্যবসায়িক সুযোগগুলো অনুধাবন করা যেখানে উভয় কোম্পানি ক্লায়েন্টকে সেবা  প্রদানের জন্য একে অপরের পরিপূরক হিসেবে কাজ করতে পারে।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ছিলেন আইফার্মার সহ-প্রতিষ্ঠাতা ও সিইও ফাহাদ ইফাজ এবং নোডস ডিজিটাল লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা ও গ্লোবাল অপারেশনের পরিচালক সাফকাত রেজা চৌধুরী।

আইফার্মার পক্ষে উপস্থিত ছিলেন হেড অব নিউ বিজনেস মো. ইখতিয়ার সোবহান এবং নোডস ডিজিটাল লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার জোশিতা সানজানা রিজভান।

গ্লোবাল অপারেশন ডিরেক্টর এবং নোডস ডিজিটাল লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা সাফকাত রেজা চৌধুরী বলেন, ‘আমরা আইফার্মার সাথে এই ব্যবসায়িক সম্পর্ক প্রতিষ্ঠা করতে পেরে আনন্দিত যেখানে আমরা আইটি ভিত্তিক এবং অন্যান্য ডিজিটাল সমাধানগুলোর দৃশ্যমানতা মূল্যায়ন করতে পারি যা আমাদের দেশের কৃষি উন্নয়নে অসামান্য ভূমিকা পালন করবে|

আইফার্মার সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও , ফাহাদ ইফাজ বলেন ‘আমরা এই সমঝোতা স্মারক স্বাক্ষরকে একটি তাৎপর্যপূর্ণ ঘটনা হিসেবে বিবেচনা করি যা একটি পারস্পরিক উপকারী সম্পর্কের সূচনা হিসেবে কাজ করবে এবং সেই সঙ্গে বাংলাদেশের কৃষি খাতে বিপ্লব ঘটাবে।’

Advertisement
Share.

Leave A Reply