fbpx

প্রেমিকা মেহজাবিনকে প্রেমিক রাজিবের শুভেচ্ছা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মুখে কেউ স্বীকার করেন না প্রেম করছেন, তবে মাঝে মাঝে একটা দুইটা ছবি পোস্ট করে জানান দেন তারা আছেন একে অপরের সাথেই। বলছি ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী মেজজাবিন চৌধুরী ও তরুণ নির্মাতা আদনান আল রাজিবের কথা।

আজ ১৯ এপ্রিল মেহজাবিনের জন্মদিন, প্রেমিক বলে কথা, প্রেমের কথা লুকাতে চাইলেই কি মন মানে? এমন একটা দিনে প্রেমিকাকে উইশ না করে থাকা যায়? একদমই না, আর তাইতো রাখঢাক না রেখে রাজিব দিলেন ফেসবুকে পোস্ট।

নিজের ফেসবুক ওয়ালে মেহজাবিনের সাথে একটি সেলফি শেয়ার করেছেন রাজিব, প্রেমিকাকে উইশ করেছেন ঠিক এভাবেই, ‘Happiest Birthday to this amazing soul. You’ve been my energy and strength all these years. You are my Shining star.’

রাজিবের পোস্টে সাধারণ মানুষ তো বটেই মিডিয়ার অনেকেই কমেন্ট করেছেন, মেহজাবিনকে শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের।

প্রেম করছেন প্রায় বছর দশেক, কিন্তু সম্পর্কের ব্যাপারে মুখে তাদের কুলুপ আটা, এ যেন বুক ফাটে তো মুখ ফাটে না। প্রেমের কথা জানাজানি হলে কি কাজের ক্ষেত্রে তার নেতিবাচক প্রভাব পড়বে, এই চিন্তা  থেকেই কী কাউকে সম্পর্কের কথা জানান না তারা?

বছর খানেক আগে রাজিব একটি ছবি পোস্ট করে প্রথমবারের মত তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন, তারপর আবার তারা চুপচাপ, মেহজাবিন সবসময়ই বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন, তিনি তার ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চান। কয়েকবার তাদের বিয়ের খবরও শোনা গেছে।

মেহজাবিন বা রাজিব প্রেমের ব্যাপারে মুখ না খুললে কী হবে, সাংবাদিক বা ভক্তের ক্যামেরা বা মোবাইলের লেন্স তাদের ঠিকই খুঁজে নেয়। কয়েকবছত আগে ঠিক এমনভাবেই দেশের একটি শপিং মলে তাদের একসাথে হাত ধরে ঘুরতে দেখা যায়। মেহজাবিন অবশ্য তখন বলেছিলেন, তিনি বন্ধুর হাত ধরে ঘুরতেই পারেন, সমস্যা কি তাতে? প্রেম করবেন তারা, তাতে কার বা কী এসে যায়, কিন্তু ভক্তকূলের জানার আগ্রহ থাকাই স্বাভাবিক।

২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগীতার মাধ্যমে শোবিজে পা রাখেন মেহজাবিন। ছোট পর্দার একচ্ছত্র অভিনেত্রী বলা যায় তাকে। নাটকের কাজ করছেন চুটিয়ে। অন্যদিকে, আদনান আল রাজিব তরুণ নির্মাদের মধ্যে অন্যতম।

Advertisement
Share.

Leave A Reply