fbpx

‘বঙ্গবন্ধু’ বায়োপিকে জায়েদ খান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘বঙ্গবন্ধু’ বায়োপিকে এবার যুক্ত হলেন অভিনেতা জায়েদ খান। সিনেমায় তিনি টিক্কা খানের চরিত্রে অভিনয় করবেন। কয়েদিন ধরেই তিনি মুম্বাইতে ছিলেন। দেশে ফিরেই দিলেন এই আনন্দের খবর।

২২ নভেম্বর বিএফডিসিতে ডিরেক্টর অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স ঈশান রাজা বাঙালির উপস্থিতিতে চুক্তি স্বাক্ষর করেছেন জায়েদ খান। এই সিনেমায় জায়েদ পারিশ্রমিক নেবেন মাত্র ১ টাকা।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন জায়েদ খান নিজেই। তিনি বিবিএস বাংলাকে বলেন, ‘আমি গত কয়েকদিন এ কারণেই মুম্বাইতে অবস্থান করছিলাম। আগেও অডিশন দিয়েছিলাম। মুম্বাইতে গিয়ে আবার রিঅডিশন দিয়ে এসেছি। সেখানেই আমার কস্টিউমের মাপ নেওয়া হয়েছে। দেশে এসেই চুক্তি স্বাক্ষর করে ফেলেছি। আগামী ৫ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে। আমার অংশের কাজ হবে বাংলাদেশেই।’

তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধুর বায়োপিক একটা স্বপ্নের প্রোজেক্ট। সেই স্বপ্নের অংশ হতে যাচ্ছি, এটা আমার জন্য অনেক আনন্দের।’

উল্লেখ্য, ২০২০ সালের জানুয়ারি থেকে মুম্বাইয়ের বিভিন্ন লোকেশনে দৃশ্য ধারণ করা হয়েছে। বাকী দৃশ্যগুলোর শুটিং হবে বাংলাদেশের বিভিন্ন লোকেশনে।

ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল পরিচালিত এ সিনেমায় বঙ্গবন্ধুর ভূমিকায় অভিনয় করছেন আরিফিন শুভ। শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ, বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশাসহ আরো অনেকে।

Advertisement
Share.

Leave A Reply