fbpx

বাংলাদেশে ভালো খেলতে পিএসএলকে বিদায়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আইপিএল, পিএসএল কিংবা হোক বিপিএল-যেকোনো ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগেই আফগান ক্রিকেটারদের চাহিদা যেন আকাশচুম্বী। বর্তমানেও চলতি বিপিএল এবং পিএসএলে খেলছেন বেশি কিছু আফগান ক্রিকেটার। যার মধ্যে পিএসএলে খেলা চার ক্রিকেটার- রশিদ খান, মোহাম্মদ নবি, হজরতুল্লাহ জাজাই এবং রহমানউল্লাহ গুরবাজ রয়েছেন আসন্ন বাংলাদেশ সিরিজের জন্য জাতীয় দলে। ফলে, ১২ ফেব্রুয়ারি থেকে সিলেটে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতে আগেভাগেই পিএসএলকে বিদায় জানাচ্ছেন এই চার ক্রিকেটার।

২৭ জানুয়ারি থেকে শুরু হওয়া পিএসএল চলবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত। লাহোরে ‘দ্বিতীয় লেগ’ শুরু ১০ ফেব্রুয়ারি থেকে। প্রথমে এই চার ক্রিকেটারের পিএসএলে ‘দ্বিতীয় লেগের’ বেশ কিছু ম্যাচ খেলার কথা থাকলেও এখন তা আর সম্ভব হচ্ছে না। ১২ তারিখ থেকে সিলেটে কন্ডিশনিং ক্যাম্প শেষে ২৩ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-আফগানিস্তানের মূল লড়াই। তিন ওয়ানডে চট্টগ্রামে এবং মার্চে দুই টি-টোয়েন্টি ঢাকায় অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, এবারের পিএসএলে আফগানিস্তানে রশিদ খান লাহোর কালান্দার্সে, মোহাম্মদ নবি করাচি কিংসে, হজরতউল্লাহ জাজাই পেশোয়ার জালমিতে এবং রহমানউল্লাহ গুরবাজ ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলছেন।

Advertisement
Share.

Leave A Reply