fbpx

বায়োজিন-এর ‘মাইন্ড কেয়ার সল্যুশন’ সেবা চালু হলো

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বায়োজিন কসমেসিউটিক্যালস, বাংলাদেশের শীর্ষ স্কিনকেয়ার ব্র্যান্ড, ত্বকের সৌন্দর্যের পাশাপাশি মানসিক সুস্থতার তাৎপর্যকে গুরুত্ব দিয়ে ‘মাইন্ড কেয়ার সল্যুশন’ নামক একটি যুগান্তকারী সেবা চালু করেছে।

বাংলাদেশে প্রথমবারের মত এ ধরনের সার্ভিস নিয়ে এসেছে বায়োজিন। এই সেবা শুধুমাত্র মেয়েদের জন্য, এবং তারা এটি উপভোগ করতে পারবেন সম্পূর্ণ ফ্রি তে। বর্তমানে এই সার্ভিসটি বায়োজিনের মিরপুর ও ধানমন্ডি ব্র্যাঞ্চে চালু করা হয়েছে, এবং শীঘ্রই এই সেবাটি দেশজুড়ে বায়োজিনের ১৪টি ব্র্যাঞ্চে পাওয়া যাবে।

এটি মেয়েদের মানসিক স্বাস্থ্য সংক্রান্ত যেকোনো সমস্যা সমাধানে সহায়তা করার জন্য তৈরি করেছে বায়োজিন। এ ব্যাপারে বায়োজিন কসমেসিউটিক্যালসের প্রধান নির্বাহী মোহাম্মদ জাহিদুল হক বলেন, “আমরা মনে করি সামগ্রিক সুস্থতার জন্য মাইন্ড কেয়ার অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই, ত্বকের পাশাপাশি বাংলাদেশের মেয়েদের মানসিক সুস্বাস্থ্য নিশ্চিত করার লক্ষ্যেই আমাদের এই উদ্যোগ।”

“আমরা আত্মবিশ্বাসী যে এই নতুন সেবা মেয়েদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আনতে পারবে, তাদের জীবনের লক্ষ্যগুলো অর্জন করতে সাহায্য করবে এবং তাদের সামগ্রিক সুস্থতার উন্নতি করবে”, বলেন জাহিদুল হক।

বায়োজিন কসমেসিউটিক্যালসের ‘মাইন্ড কেয়ার সল্যুশন’ এদেশের মেয়েদের অগ্রযাত্রায় একটি গুরুত্বপূর্ণ উদ্যোগ। এটি তাদের মানসিক স্বাস্থ্যের প্রতি সচেতনতা বাড়াতে এবং সমস্যাগুলোকে দূর করতে সহায়তা করবে।

Advertisement
Share.

Leave A Reply