fbpx

বিএনপি আন্দোলনের আর কোনো ইস্যু খুঁজে পাচ্ছেনা : কাদের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দেশের জনগণ আর ভোট দেবে না জেনেই বিএনপি ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দেশে এখন আন্দোলনের কোনো ইস্যু নেই জানিয়ে তিনি বলেন, বিএনপি আন্দোলনের কোনো ইস্যু খুঁজে না পেয়ে ডুবন্ত মানুষের মতো এটা-সেটা আঁকড়ে ধরার অপচেষ্টা করছে।

১ মার্চ সোমবার রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশনে অনুষ্ঠিত ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন তিনি।

ওবায়দুল কাদের জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও সুদক্ষ নেতৃত্বে চলমান উন্নয়ন-অগ্রযাত্রা সারা বিশ্বে সমাদৃত। তাই বিএনপি নেতারা সরকার হটানোর অপচেষ্টায় লিপ্ত। তাঁরা এখন ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে অন্ধকারে চোরাগলি খুঁজছে।

শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের রাজনীতি সরকারবিরোধী রাজনীতিকে ইস্যু–সংকটে ফেলে দিয়েছে জানিয়ে ওবায়দুল কাদের আরও বলেন, জনগণের ভালোবাসা, দেশপ্রেম আর চ্যালেঞ্জ অতিক্রমের কঠিন মনোবল নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, দেশের বিভিন্ন চলমান প্রকল্প আজ দৃশ্যমান, তাই দেশের মানুষ শেখ হাসিনার পক্ষে। বিএনপি আমলে তারা একটাও উন্নয়নের সফলতা দেখাতে পারেনি, তাই তাদের রাজনীতিতে এখন খরা লেগেছে। বিএনপির সব ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দিতে ঢাকা মহানগরের নেতা–কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে মহানগর উত্তর ও দক্ষিণের সব ইউনিটের কমিটি গঠন করাসহ গঠনতন্ত্র মোতাবেক পরবর্তী তিন মাস পরে ওয়ার্ড সম্মেলন ও থানা সম্মেলন করার জন্য ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীদের নির্দেশ দেন ওবায়দুল কাদের।

Advertisement
Share.

Leave A Reply