fbpx

বিশ্বকাপে সৌরভের সেরা চারে নেই পাকিস্তান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপে ফেভারিট কোন দল? নানা জনের নানা মত। কারো চোখে ভারত কারো চোখে অস্ট্রেলিয়া আবার কেউ এগিয়ে রাখছে ইংল্যান্ডকে। বাদ যাননি ওয়াসিম আকরাম, অ্যাড্যাম গিলক্রিস্ট থেকে শচীন টেন্ডুলকার পর্যন্ত। সেই তালিকায় এবার নাম লেখালেন সৌরভ গাঙ্গুলী।

সোমবার ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে’কে দেওয়া এক সাক্ষাৎকারে বিশ্বকাপের সম্ভাব্য চার সেমিফাইনালিস্ট নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন সৌরভ। যদিও তার লিস্টে পাকিস্তানের জায়গা হয়নি।

“সাম্প্রতিক ফর্ম বিবেচনায় আমার মতে ভারত, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডই এগিয়ে থাকবে। অস্ট্রেলিয়া বিশ্বকাপে বরাবরই ভাল করে, দক্ষিণ আফ্রিকা দলে খুবই ভালো কয়েকজন পেসার রয়েছে, তাদের বোলিং অস্ট্রেলিয়ার পিচে খুব বড় একটা ফ্যাক্টর হতে পারে”- বলেছেন সৌরভ

পাকিস্তানকে কেনো তিনি ফেভারিট ভাবছেন না? এমন প্রশ্নের উত্তরে নিজের যুক্তি দেখিয়েছেন সৌরভ। গেল বিশ্বকাপেও পাকিস্তানের কাছে হেরেছে ভারত, তবে তিনি বর্তমান নিয়েই ভাবতে বলেছেন।

‌’আমাদের বর্তমান নিয়েই ভাবতে হবে, অতীতে যা হয়েছে, তা হয়ে গাছে। তাই এখন আর এসব নিয়ে ভেবে কোন লাভ নেই। বিশ্বকাপে খেলা পুরোটাই অন্যরকম। এখানে প্রথম থেকে যারা ধারাবাহিকভাবে পারফর্ম করবে তারাই ভাল করবে বিশেষ করে প্রথম দুই-তিন সপ্তাহে যে দলগুলো ভালো খেলবে তারাই পরের পর্বে সহজেই যেতে পারবে। তবে যে কোন কিছুই ঘটতে পারে তাই আগে বলা কঠিন কিন্তু এটা নিশ্চিত যে এবার ভারত টুর্নামেন্ট জেতার অন্যতম ফেভারিট। সবচেয়ে গুরুত্বপূর্ন টি-টোয়েন্টি তে ম্যাচ জেতার জন্য আমাদের হিটার আছে।’

Advertisement
Share.

Leave A Reply