fbpx

বিসিবির শর্তে রাজি নন শ্রীরাম, ফিরছেন সুজন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কদিন আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এক সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন, বাংলাদেশ দলের সহকারী কোচের সংক্ষিপ্ত তালিকায় আছেন শ্রীধরন শ্রীরাম। তবে শনিবার বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, সহকারী কোচ হিসেবে এই ভারতীয়কে না পাওয়ার সম্ভাবনাই বেশি।

“শ্রীরামকে পাওয়ার সুযোগ কম। কারণ সে অ্যাভেইলেবল নয়। মূলত সে বিসিবির শর্তে আগ্রহী নয়’’-বলছিলেন জালাল ইউনুস

সহকারী কোচকে ব্যাটিংয়ের গুরু দায়িত্ব দিতে চায় বিসিবি। তবে সেটা ইংল্যান্ড সিরিজের আগে সম্ভব না। এ প্রসঙ্গে ইউনুস বলেন, “সহকারী কোচ ব্যাটিং-নির্ভরই হবে। তবে ইংল্যান্ড সিরিজের আগে সহকারী কোচ পাওয়ার সম্ভাবনা কম”

অন্যদিকে শ্রীরাম না ফিরলেও টিম ডিরেক্টর হিসেবে খালেদ মাহমুদ সুজন আবারও জাতীয় দলে ফিরছেন বলে জানিয়েছেন তিনি। ঘরের মাঠে সর্বশেষ ভারত সিরিজে দলের সঙ্গে ছিলেন না সুজন। ইংল্যান্ড সিরিজ থেকে টিম ডিরেক্টর পদে দেখা যাবে তাঁকে। এর মধ্যেই প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে ইংল্যান্ড সিরিজ নিয়ে তিনি পরিকল্পনা শুরু করে দিয়েছেন।

ইংল্যান্ড সিরিজের প্রস্তুতি প্রসঙ্গে ইউনুস বলেন, “ইংল্যান্ড সিরিজের আগে কোনো আনুষ্ঠানিক ক্যাম্প থাকবে না। ২৪ অথবা ২৫ তারিখ একটা প্রস্তুতি ম্যাচ খেলবে। সিরিজের জন্য দল ঘোষণা করা হবে দুই-একদিনের মধ্যেই’’

Advertisement
Share.

Leave A Reply