fbpx

বীরের সাথে শাকিবের জন্মদিন উদযাপন, ভিডিও শেয়ার করলেন বুবলী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শাকিব খানের জন্মদিনের রাতের আয়োজন ছোট্ট বীরের পক্ষ থেকে…বলা যায় বুবলির পক্ষ থেকে। নিজের জন্মদিন বলে কথা, ঢালিউড কিং খুশি ভাগ করে নিচ্ছেন বীর এবং বুবলীর সাথে, আর ৩১ মার্চ সেই সুন্দর মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন বুবলী।

এমন ছবি বা ভিডিও আসবে শাকিব বা বুবলি ভক্তরা হয়তো ধরেই নিয়েছিলেন…কারণ শাকিবের জন্মদিনে বুবলী একটি ভিডিও পোস্ট করে শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানান। সেদিন সারাদিন অপু বিশ্বাসের কোন খোঁজ ছিলো না। সবার জিজ্ঞাসা ছিলো অপু বিশ্বাস কেন চুপ আছেন? কিন্তু বেশিক্ষণ চুপ থাকেননি অপু।

২৮ মার্চ রাতেই শাকিবের সাথে ছেলেকে নিয়ে কেক কাটার ছবি পোস্ট করেন। অপুর এই ছবি পোস্ট করার পর আবার সবার কৌতুহল বেড়ে যায়, তাহলে কি ছেলে জয়কেই বেশি ভালোবাসেন শাকিব? অপু বিশ্বাসই কি শাকিবের কাছের? কিন্তু না, বুবলি এবার ভিডিও পোস্ট করে প্রমাণ করলেন ছেলে বীরকেও খান সাহেব সমান ভালোবাসেন। এমনকি অপু বিশাসের সাথে শাকিবকে এক ফ্রেমে দেখা না গেলেও বুবলী-শাকিবকে এক ফ্রেমে দেখা গেছে। এই ভিডিও দেখে অনেকের এখন জিজ্ঞাসা তাহলে কি বুবলীই অভিনেতার বেশি কাছের?

এটা যেন একটা রীতিই হয়ে গেছে, শাকিব খানকে নিয়ে বা শাকিব ইস্যুতে অপু-বুবলি দুজনেই সমান এক্টিভ। কেউই কারো চেয়ে পিছিয়ে থাওক্তে রাজি নয়। কে শাকিবের বেশি কাছের এই কথা প্রমাণে সদা তৎপর অপু-বুবলি। তবে শাকিবের খারাপ সময়ে সব তিক্ততা ভুলে যার যার জায়গা থেকে শাকিবের পাশে দাঁড়িয়েছেন দুই নায়িকা। সবকিছু বাদ দিয়ে এটাই বোধ হয় স্বস্তির খবর শাকিব ভক্তদের জন্য।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1192684511611032

Advertisement
Share.

Leave A Reply