fbpx

মঙ্গলবার থেকে সারাদেশে টিসিবির পণ্য বিক্রি শুরু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আজ মঙ্গলবার থেকে সারা দেশে এক কোটি পরিবার কার্ডধারী নিম্ন আয়ের পরিবারের মধ্যে ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি শুরু করবে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। নতুন বছরে এই প্রথম পণ্য বিক্রি করবে টিসিবি।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ। যেখানে বলা হয়, জানুয়ারি মাসের পণ্য বিক্রি কার্যক্রম মঙ্গলবার থেকে ঢাকা মহানগরসহ সারা দেশে শুরু হবে। এক কোটি পরিবার কার্ডধারী নিম্ন আয়ের পরিবারের মধ্যে ভর্তুকি মূল্যে কয়েকটি নিত্যপণ্য বিক্রি করে থাকে টিসিবি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ক্রেতারা টিসিবির মসুর ডাল কিনতে পারবেন প্রতি কেজি ৭০ টাকায়, চিনি কিনতে পারবেন প্রতি কেজি ৬০ টাকায়, লিটারপ্রতি সয়াবিন তেল বিক্রি হবে ১১০ টাকা দরে। এই দফায় একজন ক্রেতার কাছে এক কেজি চিনি, দুই কেজি মসুর ডাল ও দুই লিটার সয়াবিন তেল বিক্রি করবে টিসিবি। সরকারের ভর্তুকি মূল্যের এসব পণ্য ৪২০ টাকার প্যাকেজে নিতে পারবেন পরিবার কার্ডধারীরা।

টিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, এবারের পণ্য বিক্রি কার্যক্রম ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৮ নম্বর ওয়ার্ডের সরকারি কর্ম কমিশনের উত্তর ফটক–সংলগ্ন এলাকায় উদ্বোধন করা হবে। সেখানে সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিতি থাকবেন।

Advertisement
Share.

Leave A Reply