fbpx

মারা গেছেন ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মারা গেছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা ট্রাম্প।  বৃহস্পতিবার(১৪ জুলাই) নিউইয়র্ক সিটির নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৩ বছর। খবর বিবিসি।

সূত্র বলছে, দুর্ঘটনাজনিত কারণেই ইভানার মৃত্যু হয়েছে বলে মনে করছে পুলিশ। পুলিশ ওই সূত্রকে জানিয়েছে, ইভানাকে সিঁড়িতে অচেতন অবস্থায় পাওয়া গিয়েছিল।

ডোনাল্ড ট্রাম্প নিজের প্রতিষ্ঠিত সামাজিক যোগাযোগ প্ল্যাটফর্ম ট্রুথ সোশ্যাল এ ইভানার মৃত্যুর কথা নিশ্চিত করেন। ট্রুথ সোশ্যালে ট্রাম্প লিখেছেন, ‘ ইভানা ছিলেন একজন চমৎকার, সুন্দর ও বিস্ময়কর নারী। তিনি একটি মহৎ ও অনুপ্রেরণামূলক জীবন কাটিয়ে গেছেন।’

ডোনাল্ড ট্রাম্পের মোট পাঁচ সন্তান। এর মধ্যে তিন সন্তানের মা হলেন ইভানা। তার গর্ভে জন্ম নেন ডোনাল্ড জুনিয়র, ইভাঙ্কা ও ইরিক ট্রাম্প।

ডোনাল্ড ট্রাম্প তিনবার বিয়ে করেছেন। ১৯৭৭ সালে প্রথম তিনি বিয়ে করেন চেক রিপাবলিকের মডেল ইভানাকে। ১৯৯২ সালে ১৫ বছরের সংসারে বিচ্ছেদ ঘটে। ১৯৯৩ সালে দ্বিতীয়বারের মত বিয়ে করেন মার্লা ম্যাপলসকে। ১৯৯৯ সালে এই সংসারেও বিচ্ছেদ ঘটে। ২০০৫ সালে ট্রাম্প তৃতীয় বিয়ে করেন মেলানিয়াকে।

Advertisement
Share.

Leave A Reply