fbpx

মালয়েশিয়া প্রবাসীদের জন্য তিন প্রদেশে দ্রুত পাসপোর্ট সেবার ব্যবস্থা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মালয়েশিয়ায় অবস্থিত বাংলাদেশ হাইকমিশনের উদ্যোগে মালয়েশিয়ার তিন প্রদেশে প্রবাসী বাংলাদেশিদের দ্রুত পাসপোর্ট সেবা দেয়া হবে। আর এ কার্যক্রম শুরু হবে ২০২১ সালের জানুয়ারি থেকে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) হাইকমিশনের পাসপোর্ট ও ভিসা শাখার প্রধান কাউন্সিলর মো. মশিউর রহমান তালুকদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে উল্লেখ করা হয়েছে, জানুয়ারি থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সাপ্তাহিক ছুটির দিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উল্লেখিত সময় ও তারিখে পাসপোর্ট বিতরণ করা হবে।

২ ও ৩ জানুয়ারি জহরবারু এলাকার অগ্রনী রেমিট্যান্স হাউজে ও একই এলাকার সিটি স্কয়ার সেন্টারে ৬ ও ৭ জানুয়ারি, পেনাং কনস্যুলার শাখায় শুধুমাত্র শনিবার, ১৬ ও ১৭ জানুয়ারি জালান অস্টোনে, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি বুকিত মার্তাজামে, মার্চের ২০ ও ২১ তারিখ ক্ল্যাং অগ্রনী রেমিটেন্স হাউজে পাসপোর্ট বিতরণ করা হবে।

এছাড়া, ২৩ জানুয়ারি ট্যারেস গার্ডেনে, ২৭ ফেব্রুয়ারি জালান বাতুতে, ২৭ মার্চ তারিখে কুয়ালালামপুরের আমপাং পাসপোর্ট শাখায় পাসপোর্ট বিতরণ করা হবে।

http://appointment.bdhckl.gov.bd/other এই লিংকে পাসপোর্ট সংগ্রহের তিন দিন আগে অ্যাপয়েনমেন্ট নিতে হবে। আর অ্যাপয়েনমেন্ট আগে থেকে নেয়া না হলে কোন পাসপোর্ট বিতরণ করা হবে না।

Advertisement
Share.

Leave A Reply