fbpx

মাশরাফী মাঠে থাকা খুব বড় একটা ব্যাপার: তুষার ইমরান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কুচকির ইনজুরিতে বিপিএলে ম্যাচ চলাকালীন মাঠ থেকে বেরিয়ে যান মাশরাফী। যার ফলে রংপুরের বিপক্ষে সিলেটের সবশেষ ম্যাচ খেলেননি। ম্যাশ না থাকার প্রভাবও স্পষ্ট, ম্যাচটি হেরে যায় সিলেট। তাইতো সিলেট ভক্তদের প্রশ্ন কবে মাঠে ফিরবেন ম্যাশ? উত্তর দিয়েছেন সিলেটের ব্যাটিং কোচ তুষার ইমরান।

বলেছেন, “ডিফিকাল্ট বলা। ফিজিও যদি বলে সে ফিট। তাহলে খেলতে পারবে। মাশরাফী মাঠে থাকা খুব বড় একটা ব্যাপার। একজন ক্যাপ্টেন হিসেবে সে রেজাল্ট বের করে আনতে পারে। আশা করি আমরা মাশরাফীকে পাব। সামনের ম্যাচে না পেলেও কোয়ালিফাইং রাউন্ডে পেতে পারি”

বিপিএলে শুরু থেকেই সিলেট দলের সঙ্গে ছিলেন দুই পাকিস্তানি বোলার মোহাম্মদ আমির এবং ইমাদ ওয়াসিম। তবে নিজ দেশের লিগ পিএসএল শুরু হতে যাওয়ার কারণে পাকিস্তানে ফিরে গেছেন। যার ফলে রংপুরের বিপক্ষে সিলেটের সবশেষ ম্যাচে দেখা গেছে তাদের অভাব।

তবে তাদের চলে যাওয়ার কারণে হতাশ হয়ে যাওয়া সিলেট ভক্তদের জন্য কিছুটা আশার বানী শুনিয়েছেন তুষার ইমরান। তিনি বলেন, “আমির এবং ইমাদ ব্যাক করতে পারে। এসে একটা ম্যাচ খেলবে। এই একটা ম্যাচ জিতলে হয়ত আমরা শীর্ষ দুইয়ে থাকতে পারব। এছাড়াও জর্জ লিন্ডে আসতে পারে”

বিপিএলের শুরু থেকেই দেশীয় ক্রিকেটারদের ব্যাটে একের পর এক জয়ের মুখ দেখেছে সিলেট। তাইতো টুর্নামেন্টের বাকি অংশেও তাদের উপরই ভরসা রাখার কথা জানিয়েছেন তুষার।

“মুশফিক, শান্ত, হৃদয়, জাকির এই চার জনের উপরই আমরা ডিপেন্ডেবল। এই চারজনই ঠিকমতো খেলে যাচ্ছে। এখন আর দুই তিনটা ম্যাচ বাকি আছে। এগুলো ভালো করতে পারলে একটা সুযোগ থাকবে আমাদের কাছে। দেখা যাক কি হয়”– সাংবাদিকদের তুষার ইমরান

Advertisement
Share.

Leave A Reply