fbpx

যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে নিহত বাংলাদেশি বংশোদ্ভূত তরুণ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের কেমব্রিজে পুলিশের গুলিতে এক বাংলাদেশি বংশোদ্ভূত তরুণ নিহত হয়েছেন। ৪ জানুয়ারি স্থানীয় সময় বুধবার বিকেলে কেমব্রিজের চেস্টনাট স্ট্রিটে এ ঘটনা ঘটে। তরুণের নাম সাঈদ ফয়সাল (২০)। খবর যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম সিবিএস নিউজ জানিয়েছে।

সাঈদ ফয়সাল একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি কাজও করতেন। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার দাঁতমারা এলাকায়। ফয়সালের জন্ম হয়েছে যুক্তরাষ্ট্রেই।

সিবিএস নিউজের খবরে বলা হয়েছে, বুধবার বেলা সোয়া ১টার দিকে কেমব্রিজের একজন বাসিন্দা ৯১১–এ ফোনে করে জানান একজন ব্যক্তি একটি অ্যাপার্টমেন্টের জানালা দিয়ে লাফিয়ে পড়েছেন। তার হাতে চাপাতির মতো ধারাল অস্ত্র রয়েছে বলে মনে হচ্ছে। পুলিশ গিয়ে সিডনি স্ট্রিটের একটি ভবনের পেছনে ওই ব্যক্তিকে দেখতে পায়। পরে জানা গেছে তিনি ২০ বছর বয়সী সাঈদ ফয়সাল। পুলিশ যাওয়ার পর ফয়সাল অস্ত্র হাতে সেখান থেকে দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরে দেখা গেছে তার একটি এক ফুট লম্বা একটি ছোরা ছিল।

মিডলসেক্স ডিস্ট্রিক্ট অ্যাটর্নির অফিস এ ঘটনার তদন্ত করছে। অ্যাটর্নি মারিয়ান রায়ান বলেছেন, যখন অস্ত্র নিয়ে ভয় দেখাচ্ছিল ফয়সাল তখন তাকে আটকানোর জন্য বাধা দেওয়া হয়েছিল কয়েকবার।  তবে ফয়সাল ছোরা নিয়ে পুলিশ কর্মকর্তাদের দিকে তেড়ে আসছিলেন বলে অভিযোগ করা হয়েছে। এক পর্যায়ে একজন পুলিশ কর্মকর্তা গুলিবর্ষণ করেন এবং তাতে ফয়সাল বিদ্ধ হন ও মারা যান।

Advertisement
Share.

Leave A Reply