fbpx

চেনা যায় রবীন্দ্রনাথরূপী এই অনুপম খেরকে?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর, যাঁর অনবদ্য সৃষ্টিতে প্রজন্মের পর প্রজন্ম সমৃদ্ধ হয়েছে , এবার সেই মহামানব বিশ্বকবিকে দেখা যাবে বলিউডের পর্দায়। দেখে অবিশ্বাস করার কোনো অবকাশ নেই যে ইনি স্বয়ং রবীন্দ্রনাথা ঠাকুর না, বরং অভিনেতা অনুপম খের।

বয়সের সঙ্গে পাল্লা দিয়ে একের পর এক অসাধারণ কাজ দর্শককে উপহার দিয়ে চলেছেন তিনি। দ্য কাশ্মীর ফাইলস এর সফলতার পর এবার তিনি পর্দায় আসছেন রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায়।

কবিগুরুর সাজে ছবি শেয়ার করেই তাক লাগালেন এই অভিনেতা। যদিও এই ছবি কোন বিষয় ভিত্তিক, সে প্রসঙ্গে এখনও মুখ খোলেননি তিনি। সবটাই এখন গোপনে। তবে লুক শেয়ার করে কবিগুরুকে শ্রদ্ধা জানাতে ভুললেন না অনুপম খের।

রবীন্দ্রনাথের  লুকে অনুপমকে দেখে চেনাই মুশকিল। ব্ল্যাক অ্যান্ড হোয়াইট লুকে একটি সর্ট ভিডিও টুইটারে শেয়ার করেন অনুপম খের। রবীন্দ্রনাথ ঠাকুরের মতোই পোশাক পরে দেখা যাচ্ছে অভিনেতাকে। অবিকল রবীন্দ্রনাথ ঠাকুরের মতো সাদা চুল, লম্বা দাড়ি, প্রস্থেটিক মেকআপে সাজানো হয়েছে তাকে। ব্যাকগ্রাউন্ডে বাজছে, রবীন্দ্রনাথ ঠাকুরের বিখ্যাত গান ‘সখী, ভাবনা কাহারে বলে’। টুইটে অনুপম খের লেখেন, “আমি আমার ৫৩৮ তম প্রজেক্টে গুরুদেব রবীন্দ্রনাথ ঠাকুরকে চিত্রিত করতে পেরে আনন্দিত। যথাসময়ে বিস্তারিত তথ্য প্রকাশ করব। এটা আমার সৌভাগ্য যে আমি পর্দায় গুরুদেবকে ফুটিয়ে তোলার সুযোগ পেয়েছি!”

চেনা যায় রবীন্দ্রনাথরূপী এই অনুপম খেরকে?

ছবি দেখা মাত্রই অধিকাংশ নেটিজেনরাই অবাক। একাধিকজন একই মন্তব্য করলেন, ‘OMG, এ তো একেবারে রবীন্দ্রনাথ’। অপরজন লিখলেন, ‘আমার বিশ্বাস আপনার থেকে সুন্দরভাবে কেউ এই চরিত্রে অভিনয় করতে পারত না’।

তবে তা প্রকৃত অর্থে রবীন্দ্রনাথ ঠাকুরের বায়োপিক কি না, তা স্পষ্ট নয়। যদিও রবীন্দ্রনাথ ঠাকুরের লুক সামনে আসতে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে নেটমহলে ।

এই মুহূর্তে অনুপম খের মেট্রো ইন ডিনো এবং দ্য ভ্যাকসিন ওয়ার-সহ বেশ কয়েকটি ছবির শুটিংয়ে ব্যস্ত। তাহলে কী এরপর রবি ঠাকুরের বায়োপিকে দেখা যাবে অনুপম খেরকে? তা অবশ্য খোলসা করেননি অভিনেতা। এখনও ছবির নাম, বিষয়বস্তু এবং মুক্তির তারিখ কোনটাই প্রকাশ্যে আসেনি।

Advertisement
Share.

Leave A Reply