fbpx

রোনালদোর জোড়া গোলে আল নাসরের ইতিহাস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কিংস কাপ জিতলো ক্রিস্টিয়ানো রোনালদোর নতুন ক্লাব আল নাসর। আর এতে প্রধান ভূমিকাই পালন করলেন রোনালদো। তার জোড়া গোলে প্রথমবারের মতো আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের শিরোপা জিতলো আল নাসর।
১২০ মিনিটের ম্যাচে ২-১ গোলে আল হিলালকে হারিয়েছে রোনালদোর দল। শনিবার রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামের ফাইনাল ম্যাচটি খুব একটা ভালো যায়নি আল নাসরের।

প্রথমেই পিছিয়ে পড়ে দলটি পাশাপাশি এক খেলোয়াড়কেও হারায় আল নাসর। কিন্তু রোনালদোর জোড়া গোলে ভর করে ক্লাবটি শিরোপার স্বাদ পায়।

গোল শূন্য সমতাতেই প্রথমার্ধ শেষ করে দুই দল। তবে বিরতির পর এগিয়ে যায় আল হিলাল। ৫১ মিনিটে গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মাইকেল রিচার্ড।

পিছিয়ে পড়ে ম্যাচে ফেরার চেষ্টায় একের পর এক আক্রমণ করেও আল হিলালের রক্ষণ ভাঙা সম্ভব হয়নি আল নাসরের।
এরমধ্যে ম্যাচের ৭১ মিনিটে আল হিলালের ফরোয়ার্ড ম্যালকমকে ফাউল করে বসেন আল নাসেরের আবদুল্লাহ আল আমরি। ভিএআর চেক করে আবদুল্লাহকে লাল কার্ড দেখান রেফারি।

তবে, তিন মিনিট পরই ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন রোনালদো। সমতায় ফেরান দলকে। কিন্তু ৪ মিনিট পর আবারও লাল কার্ড দেখে আল নাসরের আরেক ফুটবলার।

৮৫ মিনিটে আবারও আল হিলালের জালে বল পাঠান পর্তুগিজ কিংবদন্তি। তবে অফসাইডের ফাঁদে পড়ায় তা বাতিল হয়ে যায়। ম্যাচ সমতায় থাকায় তা গড়ায় অতিরিক্ত সময়ে।

অতিরিক্ত সময়ের ৮ মিনিটে দুর্দান্ত হেডারে আল নাসেরকে লিড এনে দেন সিআরসেভেন। কিন্তু ম্যাচের ১১৫তম মিনিটে পায়ে আঘাত পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন রোনালদো। কিন্তু দলকে জিতিয়ে ইতিহাস গড়ে যান।

Advertisement
Share.

Leave A Reply