fbpx

লন্ডনে ছুটি কাটাচ্ছেন আনুষ্কা, ফটোগ্রাফ্রার বিরাট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আনুষ্কা শর্মা ও বিরাট কোহলির জুটিকে আদর্শ হিসেবে মানা হয়, ঠিক যেন কাপল গোল। যেকোনো ধর্মীয় অনুষ্ঠান হোক বা মজার কোনো ভ্যাকেশন, প্রত্যেক জায়গাতেই একে অপরের সাপোর্ট সিস্টেম হয়ে একসাথে পৌঁছে যায় যা তাদের ভক্তদের মুগ্ধ করে।

সম্প্রতি এই জুটি ছুটি কাটনোর উদ্দেশ্যে লন্ডন যান। আনুষ্কা শর্মা সেখানে কাটানো আনন্দময় মুহূর্তের ছবি পোস্ট করেন যেখানে বিরাট কোহলিকে ফটগ্রাফারের ভুমিকায় দেখা যায়।

রবিরার(৯ জুলাই) সন্ধ্যায় একটি ইন্সটাগ্রাম ভিডিওতে আনুষ্কা শর্মাকে কফিতে চুমুক দিতে দিতে লন্ডনের রাস্তায় হাটতে দেখা যায়। তাকে লন্ডন মেট্রোতেও রাইড করতে দেখা যায় সেখানে রাইড নেয়ার সময় ফানি ফেস বানানো এবং হাশিখুশি অনুষ্কা ক্যামেরাবন্দি হন।

পোশাক হিসেবে অনুষ্কা বেছে নেন সাদা টি শার্ট, ডেনিম জ্যাকেট এবং প্যান্ট সাথে ফাঙ্কি সানগ্লাস ও বড় ব্যাগ। এবং বিরাটকে ছবি তুলতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ভিডিও প্রকাশের পরই ভক্তরা কমেন্ট সেকশনে তাদের ভালোবাসা জড়ানো কমেন্ট করেন। বিরুষ্কা জুটিকে ভক্তরা অনেক সম্মান করেন।

কিছু বছর প্রেমের সম্পর্কের পর আনুষ্কা শর্মা ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সাথে ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০২১ এর জানুয়ারি তে কন্যা ভামিকা কোহলিকে স্বাগত জানান এই কাপল।

২০১৮ সালে আনুষ্কাকে শেষ দেখা যায় শাহরুখ খানের সাথে ‘জিরো’ সিনেমায়। সম্প্রতি ওটিটি ফিল্ম ‘কালা’ তে তাকে ক্যামিও এপিয়ারেন্স নিতে দেখা যায়। বহুল প্রতিক্ষিত সিনেমা ছাকড়া এক্সপ্রেস এর মাধ্যমে কামব্যাক করবেন এই অভিনেত্রী, যা ভারতীয় ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক। সিনেমাটি আগামী বছর ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে।

উল্লেখ্য, কিছুদিন আগে একটি জয়েন্ট স্টেটমেন্ট দেন বিরাট ও আনুষ্কা যে তারা তাদের ফান্ড একত্রিত করছেন সেবা নামের একটি এন জি ও শুরু করার জন্য।

 

Advertisement
Share.

Leave A Reply