fbpx

লুক্সজিয়া ফ্যাশন ব্রান্ডের যাত্রা শুরু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে রাজধানীর বনশ্রীতে যাত্রা শুরু করলো ‘লুক্সজিয়া’। দেশি বিদেশি পোশাক কসমেটিকস সহ বিভিন্ন পণ্যের সমাহার ‘লুক্সজিয়াতে’ এসময় চিত্রনায়িকা শিরিন শিলা ফিতা কেটে নতুন এই শোরুমটির উদ্বোধন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, চিত্রনায়ক অনিক রহমান অভি, উপস্থাপিকা ও নবীন পরিচালক নানজীবা খান, চিত্রনায়িকা তানিন সুবহা, অভিনেত্রী দিশা মনি, কোরিওগ্রাফার পিয়াল হোসাইন, কোরিওগ্রাফার টনি,কয়েকজন ফ্যাশন র‍্যাম্প মডেল, সিইও এবং প্রতিষ্ঠাতা নাজিম হোসাইন শাওন, ‘লুক্সজিয়ার সহ-প্রতিষ্ঠাতা নয়ন আহম্মেদ।

এছাড়া বিশেষ অতিথী হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাইফুর রহমান, ব্যাবস্থাপনা পরিচালক-মার্স গ্রুপ, ফিরোজ আলম সুমন চেয়ারম্যান আল-কাদেরীয়া লিমিটেড, তারেকুল ইসলাম ব্যাপস্থপনা পরিচালক মার্স হোম লিমিটেড, আব্দুল কাদির মনির সহকারী ব্যাপস্থপনা পরিচালক মার্স হোম লিমিটেড সহ আরও অনেকই।

লুক্সজিয়ার সিইও নাজিম হোসাইন শাওন বলেন, সম্পূর্ণ বিদেশী ব্রান্ডের কসমেটিকস ও ফ্যাশন পন্য দিয়ে ‘লুক্সজিয়া’ প্রথম এই আউটলেটটি চালু করা হয়েছে। যারা ব্র্যান্ডের কসমেটিকস ব্যাবহার করেন তারা অবশ্যই আমাদের ‘লুক্সজিয়া’র আউটলেটটি ঘুরে দেখার আহব্বান রইলো। এছাড়াও আমাদের ওয়েব সাইট ভিজিট করুন www.lookszia.com

Advertisement
Share.

Leave A Reply