fbpx

শব্দসীমা উঠিয়ে নিচ্ছে টুইটার, ইচ্ছেমতো করা যাবে বড় পোস্ট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বর্তমান সময়ে বিশ্বব্যাপী জনপ্রিয় সোশ্যাল মিডিয়া টুইটার। টুইটারে পোস্ট করতে ২৮০ শব্দের বাধ্যবাধকতা থাকলেও এর জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়ে নি। তবে শব্দের সীমাবদ্ধতা থাকায় মনের ভাব সম্পূর্ণ রূপে প্রকাশ না করতে পেরে আফসোস করেন অনেকেই।

ব্যবহারকারীদের কথা মাথায় রেখে শিগগিরই ‘টুইটার আর্টিকেল’ নামের এক ফিচার চালুর সিদ্ধান্ত নিয়েছে টুইটার। যেখানে ইচ্ছেমতো মনের মাধুরী মিশিয়ে বড় করে করা যাবে টুইট!

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, টুইটার অ্যাপের মধ্যেই আলাদা সেকশনে দেখা মিলবে ‘টুইটার আর্টিকেল’ ফিচারটির। যেখানে চাইলেই পোস্ট বড় করা যাবে। শুধু তাই নয়, চাইলেই যে কোনো বিষয়ে প্রবন্ধও জমা দেওয়া যাবে। টুইটার কর্মীর এরই মধ্যে ফিচারটি চালুর জন্য দিন রাত খেটে মরছেন বলে জানা গেছে।

টুইটারের একজন মুখপাত্র এ প্রসঙ্গে জানান, টুইটার ব্যবহারকারীদের আরও বেশি বার্তাবিনিময়ের সুযোগ দিতে আমরা সব সময় নতুন উপায় খুঁজে থাকি। এ বিষয়ে শিগগিরই বিস্তারিত তথ্য জানানো হবে।

প্রসঙ্গত, ২০০৬ সালে যখন টুইটার যাত্রা শুরু করে, তখন মাত্র ১৪০ শব্দের টুইট করা যেতো। কিন্ত ব্যবহারকারীদের কাছে বড় পোস্টের চাহিদা থাকায় শব্দের সংখ্যা ২৮০ করে টুইটার। নতুন এই ফিচার চালু হলে, সেই বাধাও দূর হবে এবার।

Advertisement
Share.

Leave A Reply