fbpx

সঙ্গীসহ কক্সবাজার ভ্রমণের সুযোগ দিচ্ছে ইনফিনিক্স

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অক্টোবর মাসের জন্য নতুন অফারের কথা ঘোষণা করেছে স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স মোবাইল। ৫ অক্টোবর থেকে শুরু হওয়া অফারটি চলবে ২৫ অক্টোবর পর্যন্ত। এই ক্যাম্পেইনে গ্রাহকদের জন্য থাকছে দারুণ সব পুরস্কার জেতার সুযোগ।

ক্যাম্পেইনের প্রধান আকর্ষণ এবং প্রথম পুরস্কার হলো- পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে দুইজনের ভ্রমণ। বিজয়ী ব্যক্তি তার পার্টনার বা প্রিয়জনকে সাথে নিয়ে কক্সবাজার ভ্রমণের সুযোগ পাবেন। অন্যান্য পুরস্কারের মধ্যে আছে ১,০০০ টাকা পর্যন্ত মোবাইল রিচার্জ।

যেকোনো ইনফিনিক্স হ্যান্ডসেট কেনার পর, ক্যাম্পেইনে অংশ নেওয়ার জন্য ক্রেতাদের নিজের ব্যক্তিগত মোবাইল থেকে ২৬৯৬৯ নম্বরে একটি এসএমএস পাঠাতে হবে। একটি অনলাইন লটারি সিস্টেমের মাধ্যমে বিজয়ীদের বেছে নেওয়া হবে। ক্যাম্পেইনে অংশ নেওয়া প্রত্যেক ক্রেতাই নিশ্চিতভাবে কোনো না কোনো উপহার পাবেন। ক্যাম্পেইনে অংশ নেওয়ার প্রক্রিয়া ও এসএমএস পাঠানোর ফরম্যাট সম্পর্কে জানা যাবে ইনফিনিক্স আউটলেট থেকে। ফিরতি এসএমএসের মাধ্যমে তাৎক্ষণিকভাবে ক্রেতাদের ফলাফল জানিয়ে দেওয়া হবে। ২৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠানোর আগে অংশগ্রহণকারীদের এসএমএস পাঠানোর প্রাথমিক শর্তগুলো পূরণ হচ্ছে কি না তা দেখে নিতে হবে।

এছাড়া, নোট ১২ সিরিজ ও হট ১২ সিরিজের ক্রেতারা অতিরিক্ত পুরস্কার হিসেবে পাবেন একটি ওয়্যারলেস হেডফোন ও একটি ইনফিনিক্স টি-শার্ট। শুধু ইনফিনিক্সের অফিশিয়াল ব্র্যান্ড আউটলেট থেকে পণ্য কেনা ক্রেতারাই এই অতিরিক্ত পুরস্কার পাবেন।

আরও বিস্তারিত তথ্যের জন্য, চোখ রাখুন ইনফিনিক্সের ফেসবুক পেজে।

Advertisement
Share.

Leave A Reply