fbpx

সব তিক্ততা ভুলে শাকিবের পাশে অপু-বুবলি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শাকিব খান কি আসলেই ধর্ষণের মত গর্হিত কাজের সাথে যুক্ত? এই নিয়েই ঢালিউড ইন্ডাস্ট্রি এখন তোলপাড়। এই প্রশ্নের উত্তর জানা যাবে সময় গেলেই। তবে খান সাহেবের এমন বিপদের দিনে বেশ ঘোষণা দিয়েই পাশে দাঁড়িয়েছেন অপু বিশ্বাস ও শবনম বুবলী। শাকিবের সাবেক ও বর্তমান স্ত্রী নানানভাবে চেষ্টা করে যাচ্ছেন জয় ও বীরের বাবার ক্লিন ইমেজ প্রতিষ্ঠা করতে।

দুজনেই যার যার মত প্রমাণ করার চেষ্টায় ব্যস্ত কে শাকিবের বড় শুভাকাঙ্খী বা কাছের। প্রথম এগিয়ে আসেন অপু বিশ্বাস, যে অপুকে একসময় শাকিব ছেড়ে গিয়েছিলেন, সেই অপুই সবার আগে শাকিবের পাশে দাঁড়িয়েছেন। অপুর অনুরোধেই এক প্রকার রহমত উল্লাহ, শাকিব খান বসেছিলেন বিষয়টি সমাধান করতে।

অপু বিশ্বাস যখন শাকিব খানকে আগলে রাখতে বদ্ধপরিকর, তখন বুবলি বা কেন থাকবেন পিছিয়ে? না, বুবলিও পিছিয়ে নেই, ঠিকই পাশে দাঁড়িয়েছেন স্বামীর। শাকিবের পক্ষে একের পর এক ফেসবুক পোস্ট দিয়ে প্রমাণ করার চেষ্টা করছেন শাকিব কোনো অপরাধ করেননি। তাকে ফাঁসানো হচ্ছে।

শাকিবের সঙ্গে অস্ট্রেলিয়ায় শুটিংকালীন অভিজ্ঞতাই তিনি উল্লেখ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আরেকটি পোস্টে বুবলী লিখেছেন, ‌কয়েক বছর ধরে দেখছি, একটা চক্র কিছুদিন পর পরই শাকিব খানকে নিয়ে উঠেপড়ে লাগে। নানা চক্রান্তে মেতে ওঠে। বিষয়টা যেন এমন, তাকে হটিয়ে দিতে পারলেই আমরা রাজা। কিন্তু তার লাখো কোটি ভক্তরা কখনোই তা হতে দেয়নি। দিবেও না। সবসময়ই তারা তাকে আগলে রাখে, শক্তি দিয়ে এগিয়ে নেয়।

অপু-বুবলি দুজনই সবসময় প্রমাণ করার চেষ্টা করেছেন তারা কে কার চেয়ে বেশি শাকিবের বড় শুভাকাঙ্খী বা বেশি কাছের। এর আগেও এমন অনেকবার হয়েছে। কখনও দেখা গেছে ছেলে জয় শাকিবের অফিসে বা বাড়িতে, সেই ছবি পোস্ট করছেন অপু, আবার দুই দিন যাওয়ার পরই একইরকমভাবে বাবার কোলে বীর এমন ছবি পোস্ট করছেন বুবলি। এমনকি নায়িকা বর্ষা বীরকে কোলে নেওয়া বুবলির একটি ছবি পোস্ট করে লিখেছিলেন ‘সুন্দর’, ঠিক একদিন পরেই অপু অনন্ত জলিলের মেয়ের গায়ে হলুদের একটি ভিডিও শেয়ার করে লিখেছিলেন ‘সুন্দর’।

এসবকিছু থেকেই বোঝা যায় অপু-বুবলির সম্পর্ক সাপে-নেউলের মত। কিন্তু শাকিবের এমন দুঃসময়ে সব ভুলে তারা দুজনেই পাশে দাঁড়িয়েছেন শাকিবের। দেখা যাক শেষ পর্যন্ত অপু-বুবলী শাকিবের ক্লিন ইমেজ উদ্ধার করতে পারেন কিনা।

 

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1860869707602247

Advertisement
Share.

Leave A Reply