fbpx

সানিয়ার প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনয়ে কঙ্গনা রনৌত যেমন দুর্দান্ত, তেমনি অন্যের সমালোচনাতেও সমান পারদর্শী। এই অভিনেত্রীর প্রশংসা পাওয়া যেন ভাগ্যের ব্যাপার। কিন্তু সেই অসাধ্য সাধন করলেন সানিয়া মালহোত্রা। এই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ বলিউডের ‘থালাইভি’।

‘প্যাগ্লেইট’ ছবিতে তার অভিনয় মুগ্ধ করেছে কঙ্গনাকে। সে কথাই গত শুক্রবার টুইটের মাধ্যমে জানিয়েছেন চারবার জাতীয় পুরস্কার পাওয়া এই অভিনেত্রী।

সানিয়ার প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

কঙ্গনা রানৌত। ছবি: সংগৃহীত

 

সানিয়ার ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ‘ও খুবই ভাল। আমি খুশি যে মানুষ ওর প্রতিভাকে চিনতে পারছে। আমি শুনলাম, নেটফ্লিক্সে ‘প্যাগ্লেইট’ খুব ভাল সাড়া পাচ্ছে। শুভেচ্ছা সানিয়া। এই সবকিছু এবং তার থেকেও বেশি তোমার পাওনা। অনেক ভালোবাসা তোমার জন্য।’

সানিয়ার প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

ইনস্টাগ্রামে সানিয়ার পোস্ট শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনা। ছবি: ইনস্টাগ্রাম

কঙ্গনা যে প্রকাশ্যে তার প্রশংসা করেছেন, এ কথা প্রথমে বিশ্বাসই করতে পারেননি সানিয়া। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, কঙ্গনার টুইট পড়তে গিয়ে হাত কাঁপছিল তার। সানিয়া ভাবতে পারেননি কঙ্গনার প্রশংসা আদায় করে নেবেন তিনি।

সানিয়ার প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

সানিয়া মালহোত্রা। ছবি: সংগৃহীত

২০১৬ সালে ‘দঙ্গল’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সানিয়া। সেখানে কুস্তিগীর ববিতা কুমারীর চরিত্রে  অভিনয় করেছিলেন তিনি। এর পরে আরও ৫টি ছবিতে অভিনয় করেছেন সানিয়া। ইন্ডাস্ট্রিতে সানিয়ার বয়স মাত্র ৫ বছর। এরইমধ্যে কঙ্গনার মন জয় করে ফেলেছেন এই অভিনেত্রী।

Advertisement
Share.

Leave A Reply