fbpx

সালমানকে খুনের হুমকি!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউড অভিনেতা সালমান খানকে হুঁশিয়ারি দিয়ে মেইল পাঠানো হয়েছে। সেখানে বলা হয়েছে, কথা না শুনলে ‘ঝটকা’ খাবেন খুব শীঘ্রই। খবর দ্য হিন্দুস্থান টাইমস।

এই হুমকি পাওয়ার পর থেকে স্বাভাবিকভাবেই সালমানের নিরাপত্তা নিয়ে চিন্তায় তার পরিবার। বাড়ানো হয় অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা। শুধু সালমানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীই নয়, গোটা ঘটনায় নড়েচড়ে বসেছে মুম্বাই পুলিশও।

ঘটনার পরই সিদ্ধান্ত হয় চব্বিশ ঘণ্টা সালমানের নিরাপত্তায় দুজন অ্যাসিস্ট্যান্ট পুলিশ ইনস্পেক্টর এবং ৮-১০ জন পুলিশ কনস্টেবল মোতায়েন থাকবেন। এর পাশাপাশি সালমানের বান্দ্রার বাড়ি, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ভক্তদের জমায়েতে নিষেধাজ্ঞা জারি করেছে মুম্বাই পুলিশ। গোটা নিরাপত্তার দেখভাল করছেন অভিনেতার দীর্ঘ দিনের সহযোগী শেরা।

শনিবার (১৮ মার্চ) রাতে মোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে মেইল পাঠানো হয়। ইমেইলে প্রেরক যা লিখেছেন, তার আক্ষরিক অনুবাদ করলে দাঁড়ায়, ‘গোল্ডি ভাই (গোল্ডি ব্রার) কথা বলতে চায় তোর বস সালমানের সঙ্গে। কিছু হিসাব মেটাতে হবে। কথা বলিয়ে দিস। কথা হবে মুখোমুখি। সেটা বলে দিস। এখনও হাতে সময় আছে। তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাব না। তখন শুধু ঝটকা দেব।’

Advertisement
Share.

Leave A Reply