fbpx

সিনেমা হিটের খুশিতে নতুন ফ্ল্যাট কিনলেন অভিনেতা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হয় সিনেমা না হয় ব্যক্তিজীবন, নানা কারণে বারবার শিরোনামে উঠে আসেন অভিনেতা কার্তিক আরিয়ান। আর এবার তিনি আলোচনায় আছেন দুটি কারণেই। কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি জুটির সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সত্যপ্রেম কি কথা’র সাফল্যের পর ফুরফুরে মেজাজে আছেন অভিনেতা এবং সেই খুশিতে নিজেকে উপহার দিয়েছেন নতুন ফ্ল্যাট।

মুম্বাইয়ে জুহু অঞ্চলে নতুন সেই ফ্ল্যাট কিনতে তার খরচ হয়েছে ভারতীয় মুদ্রায় ১৭.৫০ কোটি রুপি। মোট ১৯১৬ স্কয়ারফিট জায়গা নিয়ে তৈরি এই অ্যাপার্টমেন্ট। সেকেন্ড ফ্লোরে ফ্ল্যাট কিনলেন অভিনেতা। জুহুতে অবস্থিত এই ফ্ল্যাটে পরিবার নিয়েই থাকবেন কার্তিক। এই একই বিল্ডিং-এর এইট ফ্লোরে থাকেন তার মা।। ইতিমধ্যেই রেজিস্ট্রেশন কমপ্লিট হয়ে গিয়েছে। ১ কোটি ৫ হাজার রুপি ব্যয়ে ফ্ল্যাট নিজের দখলে নিলেন কার্তিক। দুটি গাড়ি রাখার জায়গাও পেয়েছেন তিনি। তবে কার্তিক নন, তার মা মালা তিওয়ারির নামে অর্থ লেনদেন হয়েছে।

২০১৯ সালে অভিনেতা ভার্সোভার রাজকিরণ কো-অপ হাউজিং সোসাইটিতে একটি ফ্ল্যাট কিনেছিলেন বলে জানা যায়। সেই ফ্ল্যাটটি কার্তিকের জন্য খুব স্পেশাল কারণ তিনি স্ট্রাগলের দিনগুলিতে সেই ফ্ল্যাটেই ভাড়া থাকতেন। সেটি ৪৫৯ বর্গফুট। ১.৬০ কোটি রুপি দিয়ে ফ্ল্যাটটি কিনেছিলেন তিনি।

‘সত্যপ্রেম কি কথা’ সিনেমায় কার্তিকের অভিনয় ব্যাপক প্রসংশিত হয়েছে। কার্তিক কিয়ারা জুটির আগের সিনেমা ‘ভুল্ভুলাইয়া ২’ ও ব্যাবসাসফল ছিল। আর এবারও দর্শক পছন্দ করেছেন এই জুটির কেমিস্ট্রি।

২০১১ সালে পেয়ার কা পঞ্চনামা ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন কার্তিক আরিয়ান। সামনেও তার ঝুলিতে রয়েছে বেশ কিছু সিনেমা। শোনা যাচ্ছে নির্মাতা করণ জোহরেরও নাকি অভিমান কমেছে নায়কের ওপর থেকে। সমালোচকরা ধারণা করছেন সামনে করণের কোনো প্রজেক্টে দেখা গেলেও যেতে পারে কার্তিক আরিয়ানকে।

Advertisement
Share.

Leave A Reply