fbpx

সিমালার ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ইউটিউবে, এসেছে টিজার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘ম্যাডাম ফুলি’ খ্যাত অভিনেত্রী সিমলা অভিনীত ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনামটি মুক্তি পাচ্ছে ইউটিউবে। সিনামটির শুটিং হয়েছিল সাত বছর আগে। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছিল সিনেমাটি। তবে প্রদর্শনের যোগ্য নয় বলে সেন্সরশীপ বাতিল করে দেয়। অবশেষে সিনেমাটি ২৫ নভেম্বর ইউটিউবে মুক্তি পাচ্ছে।

প্রথমবার সেন্সর না পেয়ে বেশ কিছু সংশোধনের পর চলতি মাসে আবার সিনেমাটি জমা দেন পরিচালক রুবেল আনুশ। নাম পরিবর্তন করে রাখা হয় ‘প্রেমকাহন’। এরপরও সেন্সরবোর্ড সেন্সরশীপ আটকে দেয়। এ কারণে সিনেমটি ইউটিউবেই মুক্তি দেওয়ার কথা ভেবেছে পরিচালক।

সেন্সরশীপ বাতিল হওয়ার ৩০ দিনের মধ্যে আপিলের সুযোগ রয়েছে। কিন্তু সেটা আর করতে চান না পরিচালক। ২৩ নভেম্বর ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমার টিজার।

সিনেমার কাজ শুরু হয় ২০১৪ সালে। অসম প্রেমের গল্প নিয়ে সিনেমার কাহিনি আবর্তিত। এখানে সিমলার বিপরীতে অভিনয় করেছেন মামুন। মামুন এর আগে  ‘ঘেটুপুত্র কমলা’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন।

এছাড়াও আরও অভিনয় করেছেন শিমুল খান, রুমাই নোভিয়া, আবুল হায়াত, মনিরা মিঠু, সোহেল খান, মোহাম্মদ সালমান, মুন মুন আহমেদ মুন, মেহেদি আকাশসহ অনেকে।

Advertisement
Share.

Leave A Reply