fbpx

সেন্সর পেল ঈদের সিনেমা ‘ক্যাসিনো’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সেন্সর ছাড়পত্র পেল নিরব ও শবনম বুবলী সিনেমা ‘ক্যাসিনো’। গেল রবিবার (২৫ জুন) বিনাকর্তনে ছাড়পত্র পায় বলে জানিয়েছেন ছবিটির পরিচালক সৈকত নাসির। তিনি জানান, বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্যদের প্রশংসাও পেয়েছে এই ছবির।

দীর্ঘ অপেক্ষার পর এবার কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত এই সিনেমাটি। আর মুক্তিকে কেন্দ্র করে ইতিমধ্যে হল বুকিংও শুরু হয়ে গেছে ‘ক্যাসিনো’র।

এই সিনেমায় দ্বিতীয় বারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন নিরব হোসেন ও শবনম বুবলী। এর আগে ‘চোখ’ নামের একটি সিনেমা একসঙ্গে দেখা তাকে নিবর-বুবলীকে।

নিরব বলেন, ‘ক্যাসিনো বিগ বাজেটের সিনেমা। যাঁরা সিনেমাটি দেখবেন তাঁরা হল থেকে বের হয়ে প্রশ্ন করবেন কী দেখলাম! দ্বিতীয়বারও সিনেমাটি দেখতে চাইবেন।’ ঈদ উপলক্ষে অনেক সিনেমা মুক্তি পাচ্ছে। নিজের সিনেমা নিয়ে কোনো চাপ অনুভব করছেন কি না, জানতে চাইলে নিরব বলেন, ‘শাকিব ভাইয়ের সিনেমার সঙ্গে আমার সিনেমা মুক্তির বিষয়টি চাপ মনে করছি না। তাঁর মতো সুপারস্টারের সঙ্গে আমার একটি সিনেমা মুক্তি পাচ্ছে, বিষয়টি ভালো লাগার। শাকিব খানের সিনেমার প্রচার লাগে না। তবে ঈদের অন্য সিনেমাগুলোর সঙ্গে ক্যাসিনোর ফাইট করার মেরিট আছে বলেই এটি ঈদে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বুবলী বলেন, ‘নাম শুনেই বোঝা যায় এ সিনেমার থিমটা কী। মারমার কাটকাট অ্যাকশননির্ভর থ্রিলারধর্মী সিনেমা ক্যাসিনো। করোনার আগে নির্মাণ হলেও সিনেমাটির গল্প ও নির্মাণ সমসাময়িক। ঈদে যত সিনেমা আসবে, সবই তার নিজস্ব গতিতে চলবে, ক্যাসিনোও ব্যতিক্রম না। সুস্থ প্রতিযোগিতা থাকুক, কোনো অসুস্থ প্রতিযোগিতা চাই না। কারণ এটা আমাদের ইন্ডাস্ট্রি, আমরা একে-অন্যের সহযোগী-সহশিল্পী। সব সিনেমা তো এক নাম্বার হবে না। তবে প্রতিটি সিনেমা দর্শক হলে গিয়ে দেখুক।’

‘ক্যাসিনো’ সিনেমায় নিরব-বুবলী ছাড়াও আছেন তাসকিন রহমান, ডন, দিলরুবা দোয়েল, নিপা আহমেদ রিয়েলি প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছেন রাজিব সারওয়ার। ইতিমধ্যে ‘ক্যাসিনো’র টিজার ও টাইটেল গান প্রকাশ পেয়েছে। যা দর্শকদের মুগ্ধ করেছেন।

Advertisement
Share.

Leave A Reply