fbpx

সেরা করদাতা সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড পেলেন ওয়ালটনের ৩ উদ্যোক্তা-পরিচালক ও ওয়ালটন প্লাজা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২০২২-২৩ কর বছরে সেরা করদাতা সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড পেয়েছেন দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপের ৩ জন উদ্যোক্তা-পরিচালক। এছাড়া ওয়ালটন প্লাজা সেরা করদাতা সম্মাননা ও জাতীয় টেক্স কার্ড পেয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) আয়োজিত জাতীয় ট্যাক্স কার্ড ও সেরা করদাতা সম্মাননা শীর্ষক অনুষ্ঠানে সবার হাতে সম্মাননা তুলে দেন বিশেষ অতিথি অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সচিব ড. মো. খায়েরুজ্জামান মজুমদার উপস্থিত ছিলেন।

ব্যবসায়ী ক্যাটাগরিতে সেরা হয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি চেয়ারম্যান এস এম শামছুল আলম, ভাইস চেয়ারম্যান এস এম আশরাফুল আলম এবং ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলম।

অনুষ্ঠানে অতিথিরা ব্যবসায়ী ক্যাটাগরিতে সেরা করদাতা ওয়ালটন গ্রুপের উদ্যোক্তা-পরিচালক ও ওয়ালটন প্লাজার প্রতিনিধিদের হাতে সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড তুলে দেন। এ সময় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি এর চেয়ারম্যান এস এম শামছুল আলমের পক্ষে ওয়ালটনের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এসএম সোয়েব হোসেন নোবেল, ভাইস চেয়ারম্যান এস এম আশরাফুল আলমের পক্ষে রিমার্ক এইচবি লিমিটেডের পরিচালক আবুল বাশার হাওলাদার এবং ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলমের পক্ষে ওয়ালটন প্লাজার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রায়হান সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড গ্রহণ করেছেন।

Advertisement
Share.

Leave A Reply