fbpx

স্ত্রীকে লাইফ সাপোর্টে রেখে না ফেরার দেশে স্বামী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পুরান ঢাকার আরমানিটোলায় রাসায়নিক গুদামে লাগা আগুনে দগ্ধ দম্পতির মধ্যে স্ত্রীকে চিকিৎসাধীন অবস্থায় রেখেই না ফেরার দেশে চলে গেলেন স্বামী আশিকুজ্জামান খান।

গতকাল ২৮ এপ্রিল বুধবার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে তিনি মারা যান তিনি। গত ২৩ এপ্রিল পুরান ঢাকার আরমানিটোলায় ছয়তলা আবাসিক ভবনের নিচতলায় রাসায়নিক গুদামে আগুন লাগে। ওইদিন ভবনের নিরাপত্তারক্ষীসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনায় দগ্ধ হয় আশিকুজ্জামান খান ও তাঁর স্ত্রী মুনা সরকার তাদের জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

স্ত্রী মুনা সরকার এখনও লাইফ সাপোর্টে রয়েছেন কিন্তু গতকাল রাতেই স্ত্রী মুনাকে রেখেই না ফেরার দেশে পারি জামালেন স্বামী আশিক। আশিকের মৃত্যুর মধ্যদিয়ে আরমানিটোলার অগ্নিকাণ্ডের ঘটনায় ছয়জন মারা গেলেন।

জানা যায়, মাত্র দের মাস আগে বিয়ে হয় এই দম্পতির শ্বশুরের বাসায় বেড়াতে এসেছিল বুধবার রাতে। সেই রাতেই আগুনে পুরে যায় তাদের স্বপ্ন। ওই রাতের লাগা আগুনে আশিক-মুনা ছাড়াও মুনার বাবা, মা, ভাই দগ্ধ হন। এছাড়া সেই রাতেই মুনার ছোট বোন সুমাইয়ার দগ্ধ লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

ওই অগ্নিকাণ্ডে ভবন মালিকসহ কয়েকজনের নাম উল্লেখ করে বংশাল থানায় মামলা করেছে পুলিশ। ইতিমধ্যে দুজনকে গ্রেফতাঁর করেছে র‍্যাব।

 

Advertisement
Share.

Leave A Reply