fbpx

হবিগঞ্জে ত্রিমুখী যানের সংঘর্ষ, নিহত পাঁচ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সিলেট শহরের হবিগঞ্জের মাধবপুরে ঘন কুয়াশায় মাইক্রোবাস, ট্রাক ও পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের চারজনসহ মোট পাঁচজন মারা গেছেন। শনিবার (০৭ জানুয়ারি) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার শাহপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক এসআই জসিম মিয়া জানান, শনিবার ভোর ৪টার দিকে উপজেলার শাহপুর এলাকায় মেটাডোর ইন্ডাস্ট্রির সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত তিনজন।

নিহতরা হলেন-মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার মাদানগাও গ্রামের নুরুল হকের ছেলে আতিকুর রহমান শিহাব (১৫), কুলাউড়ার কমলাছিলা গ্রামের ছাদির আলীর ছেলে মাইক্রোবাস চালক সাদির আলী (২৫), কমলগঞ্জ থানার বেড়াছড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে আব্দুস সালাম (৩২) ও সাদিয়া আক্তার। নিহতদের মধ্যে এক শিশু রয়েছে। তবে পুলিশ তার পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেনি।

জসিম বলেন, “ভোর ৪টার দিকে বিদেশ ফেরত যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস মৌলভীবাজারের কুলাউড়া যাচ্ছিল। পথে শাহপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন এবং আহত হন আরও পাঁচজন জন।”

পরে পুলিশ আহতদের উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে আরও দুইজনের মৃত্যু হয়। নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে আপাতত থানায় রাখা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Advertisement
Share.

Leave A Reply