fbpx

১১ জেলা পেলো নতুন জেলা প্রশাসক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চট্টগ্রাম, কক্সবাজার, নারায়ণগঞ্জসহ দেশের ১১টি জেলায় সরকার নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে। এরমধ্যে, বদলি করে অন্য জেলায় নিয়োগ দেওয়া হয়েছে দুই ডিসিকে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, কক্সবাজার, নড়াইল, বরগুনা, বাগেরহাট, চাঁদপুর, লক্ষ্মীপুর, বরিশাল, বান্দরবান ও সুনামগঞ্জে নতুন ডিসি নিয়োগ দিয়ে এ প্রজ্ঞাপন জারি করা হয়।

এদের মধ্যে, বাগেরহাট ও বরগুনার ডিসিকে অন্য জেলায় বদলি করা হয়েছে। বাকি নয়জন ডিসিকে বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মোহাম্মদ মমিনুর রহমানকে চট্টগ্রামে, জননিরাপত্তা বিভাগে সংযুক্ত উপসচিব মুহাম্মদ হাবিবুর রহমানকে নড়াইলে, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর একান্ত সচিব হাবিবুর রহমানকে বরগুনায়, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব অঞ্জনা খান মজলিসকে চাঁদপুরে, স্থানীয় সরকার বিভাগের উপসচিব এ এন এম ফয়জুল হককে বাগেরহাটে, স্বাস্থ্য শিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগের উপসচিব মো. আনোয়ার হোসেন আকন্দকে লক্ষ্মীপুরে, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. জাহাঙ্গীর হোসেনকে সুনামগঞ্জের, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক জসিম উদ্দিন হায়দারকে বরিশালে, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সচিব ইয়াসমিন পারভীন তিবরিজিকে বান্দরবানে ডিসি করা হয়েছে। আর এসব জেলার বর্তমান ডিসিদের অন্যান্য জায়গায় বদলি করা হয়েছে।

এছাড়া, বাগেরহাটের ডিসি মো. মামুনুর রশিদকে কক্সবাজারের এবং বরগুনার ডিসি মুস্তাইন বিল্লাহকে নারায়ণগঞ্জের ডিসি করা হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply