fbpx

৫ দিনেই ৩০০ কোটির ক্লাবে ‘জওয়ান’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মুক্তির মাত্র ৫ দিন পেরিয়েছে, এরই মধ্যে ৩০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে শাহরুখ খানের ‘জওয়ান’। চলতি বছরের বলিউড বক্স অফিসের নিরিখে তৃতীয় সিনেমা হিসেবে সম্মানজনক ৩০০ কোটি রুপি ক্লাবে পা রাখলো সিনেমাটি।

গত ৭ সেপ্টেম্বর মুক্তি পায় জওয়ান। তারপর থেকে পুরো ভারতে চলছে উৎসবের আমেজ, যা ছড়িয়ে দেশে অন্য অনেক দেশেও।

সাধারণ কর্ম দিবসে সিনেমার আয় লক্ষণীয়ভাবে কমে যায়। তবে সোমবারে এসেও ‘জওয়ান’-এর উচ্ছ্বাসে ভাটা পড়েনি। বরং অ্যাটলির অ্যাকশন ড্রামাটি হেসে-খেলে ৩০ কোটি রুপি আয় করে নিয়েছে শুধু সোমবারেই।

প্রথম দিনে ‘জওয়ান’ হিসাবের খাতা খোলে ৭৫ কোটি দিয়ে। বলিউডে এটিই সবচেয়ে বড় ওপেনিং। পরদিন শুক্রবারে আয়ের অঙ্ক ছিল ৫৩ কোটি ২৩ লাখ রুপি। শনিবার ও রোববার যথাক্রমে ৭৭ কোটি ৮৩ লাখ ও ৮০ কোটি ১০ লাখ রুপি। আর সোমবারে তুলল ৩০ কোটি রুপি। সব মিলিয়ে মাত্র পাঁচ দিনেই পেরিয়ে গেল ৩০০ কোটির ঘর।

২০২৩ সালে মাত্র দুটি বলিউড ছবিই পার করতে পেরেছে ৩০০ কোটি রুপির ঘর। যার মধ্যে আগে রয়েছে শাহরুখের আগের ছবি ‘পাঠান’। তারপর ‘গাদার টু’। আশা করা হচ্ছে, আগামী ৭ দিনেই মোট আয়ের নিরিখেও ছবি দুটিকে শিগগিরিই পেছনে ফেলে দেব ‘জওয়ান’।

এ ছবিতে কিং খান ছাড়া অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেথুপতি। রয়েছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার ও রিদ্ধি ডোগরা। বিশেষ চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও সঞ্জয় দত্ত।

Advertisement
Share.

Leave A Reply