fbpx

৮ মার্চ ‘কমদামের’ নতুন আইফোন আনছে অ্যাপল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আইফোন ব্যবহারকারীদের জন্য আসছে সুখবর, খুব শিগগিরই আইফোন এসই ৩ উন্মোচন করতে যাচ্ছে অ্যাপল। আগামী মঙ্গলবার (৮ মার্চ) তাদের এই ফোনটি উন্মোচন করা হবে বলে জানা গেছে।

অ্যাপলের এই ইভেন্টে তৃতীয় প্রজন্মের এই ফোন আনার কথা আগের থেকেই জানিয়েছে এই টেক জায়ান্ট। এর আগের ইভেন্টে সবশেষ আইফোন ১৩ সিরিজ উন্মোচন করে।

কেমন হবে আইফোন এসই ৩, এ নিয়ে নানা জল্পনা-কল্পনাও সৃষ্টি হয়েছে। বিভিন্ন সংবাদ মাধ্যমে নানা গুঞ্জনও শোনা গেছে।

জানা গেছে, নতুন আইফোনে থাকবে বেশ উন্নত ও নতুন সব ফিচার। এই ফোনে ফাইভজি সাপোর্ট দেওয়া হবে।

এর আগে দুই বছর আগে প্রথম কম দামে এসই সিরিজের প্রথম আনে অ্যাপল। এর ঠিক দুই বছর পর এসই সিরিজের পরবর্তী ফোন এসই ৩ আনতে যাচ্ছে।

এই ডিভাইসে ৪.৭ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। আর প্রসেসর হিসেবে অ্যাপলের নিজস্ব এ১৫ বায়োনিক চিপসেট এবং অপারেটিং সিস্টেম থাকতে পারে সবশেষ সংস্করণের আইওএস ১৫।

প্রযুক্তি বিষয়ক বেশিরভাগ সংবাদমাধ্যম জানিয়েছে, নতুন এসই ৩ আইফোনকে এভাবে নাম না দিয়ে অ্যাপল আইফোন এসই প্লাস নাম দিতে পারে। তবে এখন পর্যন্ত কেউ নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।

টেকরাডার ডটকমের খবরে বলা হয়, এই সিরিজের আগের আইফোন এসই এর দাম ছিল ৩৯৯ ডলার থেকে। এবারের ফোনটির দাম এর আশেপাশেই হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আগামী ৮ মার্চের ইভেন্টে আইফোনের নতুন মডেল, আইপ্যাডসহ আরও নতুন কয়েকটি পণ্য অ্যাপল উন্মোচন করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply