fbpx

কোয়ারেন্টিনে টাইগাররা, নিজেদের ভেতর যোগাযোগের মাধ্যম ‘ভিডিও কল’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পাকিস্তান সিরিজ শেষেই নিউজিল্যান্ডে চলে গেছে বাংলাদেশ দল। সেখানে পৌঁছানোর পর সবাই সবার কক্ষে যাতায়াত করলেও শনিবার থেকে সেটাও বন্ধ হয়ে গেছে কোয়ারেন্টিনের কারণে। যোগাযোগ করতে হচ্ছে ভিডিও কলেই, এমনটাই জানিয়েছেন খালেদ মাহমুদ সুজন।

“কালকে প্রথম যখন আমরা এখানে এসে পৌঁছলাম, পরে সবাই সবার রুমে যাই। এরপর কারোর সাথে এখনও ওভাবে দেখা হয়নি, ভিডিও কলে ছাড়া। দুই একজনের সাথে ভিডিও কলে কথা হয়েছে”- ভিডিও বার্তায় বলছিলেন সুজন।

কোয়ারেন্টিনের প্রথম দিন; ডাক্তাররা ইতোমধ্যেই এসে পরীক্ষা করে গেছেন সকলকে, “আজকে আমাদের কোয়ারেন্টিনের প্রথম দিন। ঘুম থেকে উঠার পর ব্রেকফাস্টের পরেই ডাক্তার, দুই নার্স এসেছিলেন। আমাদের জ্বর মাপার জন্য, বাকি সব খোঁজ খবর নেয়ার জন্য।”

টাইগাররা দুই তিনদিনেই অনুশীলনে ফিরতে পারবে বলে আশাবাদী সুজন। পাকিস্তানের সাথে হার, নিউজিল্যান্ড সফর এবং কোয়ারেন্টিন। সবমিলে কঠিন সময় যাচ্ছে টাইগারদের। তবে দুই তিনদিনেই অনুশীলনে ফিরতে পারবেন বলেই বিশ্বাস সুজনের, “পাকিস্তানের সাথে খেলে আসার পরপরই টাফ টাইম যাচ্ছে। কিন্তু আমার মনে হয় আর দুই তিন দিন কষ্ট করতে হবে। এরপর গ্রুপ হিসেবে প্র্যাকটিস করতে পারব। জিম থেকে শুরু করবো, তারপর আসতে আসতে ট্রেনিং শুরু হবে। আশা করি, কয়েকদিনের মধ্যেই সবকিছু ঠিক হয়ে যাবে।”

Advertisement
Share.

Leave A Reply