fbpx

শেষ মিনিটের গোলে শীর্ষে লিভারপুল

Pinterest LinkedIn Tumblr +

আফসোসে মাথায় হাত টটেনহ্যাম কোচ জোসে মরিনিও’র! শিষ্যরা আর কয়েকটা মিনিট পার করতে পারলেই হয়তো ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারতেন। আফসোসটা আরো বেড়েছে তালিকার শীর্ষস্থান হারিয়ে। নির্ধারিত সময়ের শেষ মিনিটে লিভারপুলকে উল্লাসে মাতান ফিরমিনো। ২-১ ব্যবধানে ম্যাচে জিতে অলরেডরা।

অ্যানফিল্ডে দুই সেরার লড়াই। লিভারপুলের চোখ শীর্ষে উঠার আর জায়গাটা দখলে রাখার প্রত্যয় টটেনহ্যামের। দফায় দফায় আক্রমণে প্রতিপক্ষকে শুরুতেই কোনঠাসা করে ফেলে মরিনিও শিষ্যরা। ফলটাও আসে দ্রুত। ২২ মিনিটে সালাহর গোলে এগিয়ে যায় লিভারপুল। অ্যাসিস্ট ছিলো অ্যান্ড্র রবার্টসনের।

লিডটা বেশি সময় ধরে রাখতে পারেনি অলরেডরা। মাঝে সময়টা ছিলো দশ মিনিট। ৩৩ মিনিটে বাম প্রান্ত দিয়ে লিভারপুলের জালে বল পাঠান কোরিয়ান হিয়ুং মিন সন। কিন্তু প্রথমে গোলটি বাতিল হলেও পরে ভিএআরের সাহায্যে গোল পায় টটেনহ্যাম।

দ্বিতীয়ার্ধে দুটি করে সুযোগ পেয়েছিলো লিভারপুল-টটেনহ্যাম। কিন্তু গোল আদায়ে ব্যর্থ দু’দলই। ফলে পয়েন্ট ভাগাভাগিতেই শেষ হতে যাচ্ছিলো ম্যাচটা। কিন্তু ম্যাচের শেষ মিনিটেই যেন জমা ছিল সব রোমাঞ্চ। পাশার দান পাল্টে দেন ব্রাজিলিয়ান ফিরমিনো। রবার্টসনের কর্নার থেকে হেডে বলকে সোজা পাঠিয়ে দেন জালে। এক পয়েন্ট নয়, পূর্ণ তিন পয়েন্টে লিগ টেবিলের টপে উঠে যায় লিভারপুল।

১৩ ম্যাচে আট জয় ও চার ড্র’য়ে লিভারপুলের পয়েন্ট ২৮। সমান ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে টটেনহ্যাম।

Share.

Leave A Reply