fbpx

আইপিএল না খেলেও মূল্য ৮ কোটি রুপি!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আইপিএলে জোফরা আর্চার নিয়মিত মুখ। তবে কনুইয়ের ইনজুরির কারণে প্রায় একবছর মাঠের বাইরে আছেন ইংল্যান্ডের এই ক্রিকেটার। ইনজুরির কারণে আইপিএলের এবারের মরসুম আর খেলা হচ্ছে না তাঁর। তবে, ২০২৩ মরসুমের মেগা নিলামের জন্য নাম নিবন্ধন করেছিলেন এই ২৬ বছর বয়সী পেসার। আর তাতেই বাজিমাত! এবারের আসরে না খেলতে পারলেও আগামী মরসুমের জন্য ৮ কোটি রুপিতে তাঁকে দলে ভিড়িয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

এই ইংলিশ পেসারকে ২০২১ সালের জুলাই থেকে কোনো প্রতিযোগিতামূলক ক্রিকেটে মাঠে নামতে দেখা যায়নি। এমনকি পরবর্তী কয়েক মাস পর্যন্ত তাঁর অ্যাকশনে ফিরে আসারও সম্ভাবনা নেই! তবে নিবন্ধনে ২০২৩ মরসুমের মেগা নিলামের জন্য তাঁর ভিত্তি মূল্য ২ কোটি রুপি নির্ধারণ করা হয়েছিল। নিলামের দ্বিতীয় দিনে সবাইকে চমকে দিয়ে ভিত্তি মূল্যের চেয়েও ৬ কোটি রুপি বেশি খরচ করে জোফরা আর্চারকে দলে টেনে নিয়েছে মুম্বাই।

২০১৮ সালে রাজস্থান রয়েলসের হয়ে ৭ কোটি ২০ লাখ রুপিতে আইপিএল অভিষেক ঘটে এই ইংলিশ পেসারের। আইপিএলে এখন পর্যন্ত ৩৫ ম্যাচ খেলে আর্চার বল হাতে নিয়েছেন ৪৬ উইকেট, সেইসাথে ব্যাট হাতে তুলেছেন ১৯৫ রান। ইনজুরির কারণে আইপিএলের ২০২১ মরসুম থেকেও ছিটকে গিয়েছিলেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply