fbpx

আনন্দ উদযাপনে এক বিসিবি-বাফুফে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অবশেষে বহুল কাঙ্ক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করা হলো আজ। দেশের মানুষের জন্য বিশেষ এই দিনটিকে ঘিরে চলছে নানা আয়োজন। তাতে পিছিয়ে নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুরের হোম অব ক্রিকেটে আনন্দ উৎসবে মেতেছে বিসিবি। পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে বিশাল এক কেক কেটে করা হয় উদযাপন। পিছিয়ে থাকেনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। একইভাবে কেক কেটে উদযাপনে মেতেছে তারা।

সকালেই মিরপুরে বিসিবিতে জড়ো হন বিসিবির কর্মকর্তারা। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের উপস্থিতিতে কেক কেটে উদযাপনে সামিল হয় সবাই। অপরদিকে, বাফুফে ভবনে সভাপতি মোহাম্মদ সালাউদ্দিনসহ বাফুফে কর্মকর্তাদের অংশগ্রহণ করতে দেখা যায়।

দুইদিন আগেই আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মালয়েশিয়া দলকে ৬-০ গোলে উড়িয়ে দেয়া জাতীয় নারী ফুটবলাররাও এই উদযাপনের অংশীদার হন। তবে, ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা সুদূর সেন্ট লুসিয়ায় এই মাহেন্দ্রক্ষণের সাক্ষী হয় টাইগাররা। অধিনায়ক সাকিব আল হাসানের নেতৃত্বে কেক কাটা হয়।

সাকিব আল হাসান এবং তামিম ইকবাল ভিন্ন ভিন্ন ভিডিও বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা এবং ধন্যবাদ জানান। সাকিব বলেন, “মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ, বিশেষ করে দক্ষিণাঞ্চলের মানুষের পক্ষ থেকে। কারণ, আমার কাছে মনে হয় এটা দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য সব থেকে বড় অবদান। এবং এটা পুরো বাঙালি জাতির একটা স্বপ্ন ছিল, যেটা মাননীয় প্রধানমন্ত্রীর কারণেই পূরণ করা সম্ভব হয়েছে। সে জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। এবং আশা করছি এ পদ্মা সেতু বাংলাদেশের অর্থনীতিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।”

অপরদিকে তামিম বলেন, “আমার মনে হয় বাংলাদেশের জন্য এটা একটা বিশাল বড় অর্জন। একটা সময় এমন ছিল যে সময় আমরা নিশ্চিত ছিলাম না যে পদ্মা সেতু হবে কী, হবে না। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ, উনার ডেডিকেশনের কারণে, উনার চেষ্টার কারণে, আজকে আমরা সবাই পদ্মা সেতু পেয়েছি। সঙ্গে অবশ্যই এটাও বলব, যারা এই প্রকল্পের সঙ্গে যুক্ত ছিল, তাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ। বিশেষত শ্রমিকেরা, যাঁরা কাজ করেছেন, আপনাদের একটা জিনিস বলতে চাই, আপনারা যে জিনিসটা করেছেন, সেটা বাঙালি জাতি আজীবন মনে রাখবে। আমার আর বাংলাদেশ ক্রিকেট দলের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ।”

Advertisement
Share.

Leave A Reply