fbpx

আমার সাথে প্রতারণা করা হয়েছে: রোনালদো

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ম্যানচেস্টার ইউনাইটেডে ক্রিস্টিয়ানো রোনালদো যে একেবারেই ভালো নেই, সেটা মৌসুমের শুরু থেকেই আন্দাজ করা যাচ্ছিল। কোচ এরিক টেন হাগের সেরা একাদশে সুযোগ যেমন পাচ্ছিলেন না, ডাগ আউটে রোনালদোর আচরণও ছিল প্রশ্নবিদ্ধ। অবশেষে, কোচ এবং ক্লাবের প্রতি নিজের মনোভাব জানিয়েছে বিস্ফোরক মন্তব্য করেছেন সিআরসেভেন।

“এরিক টেন হাগের প্রতি আমার কোনো সম্মান নেই, কারণ তিনি আমাকে সম্মান করেন না”-‘পিয়ার্স মরগান আনসেন্সরড’ অনুষ্ঠানে রোনালদো

চলতি মৌসুমের শুরুতে পর্তুগিজ এই তারকার ‘রেড ডেভিল’ ডেরায় থাকা-না থাকা নিয়ে কম জল ঘোলা হয়নি। শেষ পর্যন্ত রোনালদো থেকে গেলেও তাঁর দাবি, ক্লাবের অনেকেই তাঁকে চায় না। এ প্রসঙ্গে তিনি বলেন, “হ্যাঁ, আমি প্রতারিত হয়েছি এবং আমি মনে করি কিছু লোক আমাকে এখানে চায় না। শুধু এই বছর নয়, গত বছরও আমার সাথে এটাই হয়েছে।”

রোনালদো আরও অভিযোগ করেন, গেল জুলাইয়ে যখন রোনালদো এবং তার সঙ্গিনী জর্জিনা রদ্রিগেজের মেয়েকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখন ম্যানচেস্টার ইউনাইটেড তাকে সমর্থন করেনি। তিনি বলেন, ক্লাব তাকে সন্দেহ করেছিল এবং প্রাক-মৌসুম প্রশিক্ষণের জন্য সময়মতো না পৌঁছালে তাকে সহানুভূতিও জানানো হয়নি।

“আমি মনে করি, ভক্তদের সত্যটা জানা উচিত। আমি ক্লাবের জন্য সেরাটাই চাই। এই কারণেই আমি ম্যানচেস্টার ইউনাইটেডে এসেছি। কিন্তু ক্লাবের ভেতরেই এমন কিছু জিনিস আছে যা আমাদের সিটি, লিভারপুল এবং এমনকি এখনকার আর্সেনালের ধারের কাছে পৌঁছাতে দেবে না।”

২০১৩ সালে ইউনাইটেডের সাবেক কোচ স্যার অ্যালেক্স ফার্গুসন চলে যাওয়ার পর ক্লাবের কোনো উন্নতি হয়নি বলেও দাবি করেন এই স্ট্রাইকার, “স্যার অ্যালেক্স চলে যাওয়ার পর থেকে আমি ক্লাবে কোনো উন্নতি দেখিনি। কিছুই পরিবর্তন হয়নি। ক্লাবটা ঠিক পথে নেই। তিনি জানেন, সবাই জানে। যারা এটা দেখে না…কারণ তারা দেখতে চায় না, তারা অন্ধ।”

Advertisement
Share.

Leave A Reply