fbpx

আয়ারল্যান্ডকে ছোট করে দেখছে না বাংলাদেশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হোম অব ক্রিকেট মিরপুরে, মঙ্গলবার আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচটি খেলতে মাঠে নামবে বাংলাদেশ। তবে অনেকদিন পর দলের সব সিনিয়র ক্রিকেটাররাই ফিরেছেন টেস্ট দলে। তাইতো বহুদিন পর দলের সব বড় ভাইদের একসঙ্গে পেয়ে বেশ উচ্ছ্বসিত দলের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ।

তিনি বলেন,“অনেকদিন পর টেস্ট খেলছি। প্রায় তিন মাস পর আমরা টেস্ট খেলছি। অবশ্যই ফুল টিম আমরা খেলছি। সবাই একসাথে খেলা হয় না অনেকদিন। হয়ত কেউ ছিল কিংবা কেউ ছিল না। কম্বিনেশনটাও আমাদের জন্য খুব ভালো আছে”

অন্যদিকে প্রায় চার বছর পর টেস্ট ম্যাচ খেলতে নামছে আয়ারল্যান্ড। তবে ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে খেলা হলেও তাদের দুর্বল প্রতিপক্ষ ভাবছে না বাংলাদেশ। সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন মিরাজ।

“আমরা হোম কন্ডিশনে খেলছি। আমাদের সবারই চেষ্টা করতে হবে যেন প্রপার টেস্ট ক্রিকেটটা আমরা খেলতে পারি। লাস্ট টেস্ট ম্যাচটা ভারতের বিপক্ষে আমরা জিততে জিততে হেরে গিয়েছি। কিন্তু এটা (মিরপুর) আমদের একটা লাকি মাঠ। অবশ্যই আয়ারল্যান্ডকে ছোট করে দেখার কিছু নেই। ক্রিকেট খেলায় সবকিছুই হতে পারে। অবশ্যই আমরা রেসপেক্ট করবো অপনেন্ট দলকে”- সংবাদ সম্মেলনে মিরাজ

Advertisement
Share.

Leave A Reply