fbpx

ইংল্যান্ড সফরের আগে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প সিলেটে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামী মাসে (মে) আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ইংল্যান্ড যাচ্ছে বাংলাদেশ দল। এই সিরিজের প্রস্তুতি হিসেবে সিলেটে ২-৩ দিনের কন্ডিশনিং ক্যাম্প করবে টাইগাররা। সোমবার গণমাধ্যমে বিসিবি অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সিদ্ধান্তেই এই ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে।

“ঈদের পর সিলেটে ২-৩ দিনের একটা ক্যাম্প হবে। ইংল্যান্ড যাওয়ার আগে উইকেট, কন্ডিশনের কথা চিন্তা করে প্রধান কোচই ঠিক করেছেন সিলেটে হলে ভালো। সম্ভবত ২৬-২৭ তারিখের দিকে হবে”- জানিয়েছেন জালাল ইউনুস

কন্ডিশনিং ক্যাম্প শেষে ১ মে ইংল্যান্ডের উদ্দেশ্য রওনা দেবে বাংলাদেশ। তবে আইপিএল খেলতে ভারতে থাকা লিটন কুমার দাশ দলের সাথে যোগ দেবেন ৫ তারিখে। এ প্রসঙ্গে তিনি বলেন, “আমাদের দল ১ মে দেশ ছাড়বে। ইংল্যান্ডে পৌঁছাবে ২ তারিখ। ওখানে ৫ তারিখে প্র্যাকটিস ম্যাচ আছে। লিটন ২ দিন বেশি ছুটি চেয়েছে। সে ৫ তারিখ ইংল্যান্ডে দলের সাথে যোগ দেবে। আমরা তাতে রাজি হয়েছি।”

এছাড়াও, এই সিরিজে দলের নতুন সহকারী কোচ নিক পোথাসও টাইগারদের সঙ্গে যোগ দেবেন। এই প্রোটিয়ার নতুন দায়িত্ব সম্পর্কে মূল্যায়ন করতে গিয়ে জালাল ইউনুস বলেন, “সে ওয়েস্ট ইন্ডিজ, সাউথ আফ্রিকা দলের সাথে ছিল। ব্যাটিং কোচ, ফিল্ডিং কোচও ছিল। সে নিজে উইকেটকিপার ছিল। সুতরাং উইকেটকিপিং সম্পর্কে জ্ঞান আছে। তাকে ভালোই কাজে লাগানো যাবে।”

Advertisement
Share.

Leave A Reply