fbpx

ইউরোপা লিগে আর্জেন্টাইনদের দাপটের এক রাত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শুক্রবার রাতে ইউরোপা লিগের ম্যাচগুলোতে আর্জেন্টাইন খেলোয়াড়দের বেশকিছু দারুণ পারফর্ম্যান্স দেখতে পেয়েছেন আলবিসিলেস্তে সমর্থকরা।

ইউরোপা লিগে রাউন্ড-৩২ এর প্রথম লেগে ড্রয়ের পর বৃহস্পতিবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ক্লাব নতের বিপক্ষে ৩-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে ইতালির ক্লাব জুভেন্তাস যেখানে তাদের হয়ে হ্যাট্রিক করেছেন আর্জেন্টাইন উইঙ্গার অ্যানহেল দি মারিয়া। তার অসাধারণ নৈপুন্যে ইউরোপা লিগের পরবর্তী রাউন্ডের টিকিট কেটেছে দলটি।

দিনের আরেক ম্যাচে সালসবুর্গের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে রোমা। ম্যাচটিতে গোল করে দলকে জয়ের ক্ষেত্রে দারুণ অবদান রেখেছেন আর্জেন্টাইন ফরওয়ার্ড পাওলো দিবালা। ম্যাচের ৪০ মিনিটে তার গোলেই মীমাংসা হয় জয়ের। এর আগে অবশ্য একটি গোল করে দলকে এগিয়ে নিয়েছিলেন ইতালিয়ান ফুটবলার অ্যান্দ্রেয়ান বেলত্তি। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জোসে মরিনিওর শিষ্যরা।

এছাড়াও শুক্রবার রাতের সবচেয়ে হাই ভোল্টেজ ম্যাচে বার্সেলোনাকে ২-১ গোলে হারিয়ে পরবর্তী রাউন্ড নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। যেখানে কোনো গোল না করলেও ডিফেন্সিভ মাস্টারক্লাসে নিজ দলকে জিততে বড় ভূমিকা রেখেছেন আর্জেন্টাইন ডিফেন্ডার লিসান্দ্রো মার্তিনেজ। ম্যাচটিতে রক্ষণভাগের এক অতন্দ্র প্রহরীর মতোই খেলেছেন তিনি। ম্যাচে তার ডুয়েল জয়ের হার ছিল ৭০ ভাগ, বলে টাচ ছিল ৬৩ বার এবং পাস কমপ্লিট করেছিলেন ৩৫ বার। যার ফলে পরবর্তী রাউন্ডে উঠে এরিক টেন হাগের দল।

Advertisement
Share.

Leave A Reply