fbpx

এমবাপ্পেকে ম্যাচ উপভোগ করতে দেবেন না মুলার!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বৃহস্পতিবার(৯ মার্চ) রাতে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগে মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ ও প্যারিস সেইন্ট জার্মেই। প্রথম লেগে ১-০ গোলে এগিয়ে আছে জার্মান জায়ান্টরা।

ঘরের মাঠে প্রথম লেগে বায়ার্নের কাছে ১-০ গোলে হারায় একটু পিছিয়েই আছে পিএসজি। এর উপর ইনজুরির কারণে মাসখানেক নেইমারকে মিস করবে ফ্রান্স জায়ান্টরা। লিওনেল মেসি, কিলিয়ান এম্বাপ্পে ও নেইমার ত্রয়ী পিএসজির প্রাণভোমরা। চলতি সিজনে এই ত্রয়ীর মোট গোলসংখ্যা ৬৬ ও অ্যাসিস্ট সংখ্যা ৪২। নেইমারের না থাকা চিন্তার কারণ হতে পারে গালতিয়েরের শিষ্যদের। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে পৌঁছাতে বায়ার্নের মাঠে দারুণ কামব্যাক করতে হবে মেসি-এমবাপ্পেদের।

এখন পর্যন্ত মোট ১২ বারের দেখায় সমান ছয়বার জিতেছে দুই দলই। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ছয় ম্যাচ ধরে অপরাজিত বায়ার্ন। অন্যদিকে শেষ ছয় ম্যাচে পিএসজির জয় মাত্র তিনটি।

ম্যাচের আগে প্রেস কনফারন্সে কথা বলেছিলেন লিওনেল মেসি ও টমাস মুলার। মেসি বলেছেন, ‘বায়ার্নের বিপক্ষে সিচুয়েশনকে আমাদের পক্ষে নিতে আমরা সবকিছু করতে প্রস্তুত। দলের সবার লক্ষই এখন এই ম্যাচ জিতে পরের রাউন্ডে যাওয়া।’

মুলার বলেছেন, ‘এমবাপ্পে অতিমানবীয় প্লেয়ার। পিএসজিতে সে আমার সবচেয়ে পছন্দের খেলোয়াড়। ম্যাচের মধ্যে তার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাও দারুণ। শুধু আমি না, পুরো পৃথিবী তার খেলা উপভোগ করে। তবে যদি আমাদের প্ল্যান কাজ করে তাহলে সে নিশ্চয়ই এই ম্যাচটি উপভোগ করবে না।’

Advertisement
Share.

Leave A Reply