fbpx

কম দামে গেমিং প্রসেসরের স্মার্টফোন আনছে রিয়েলমি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

স্বল্প বাজেটে, দারুণ সব ফিচার নিয়ে নতুন গেমিং ফোন আনতে যাচ্ছে রিয়েলমি। রিয়েলমির সেলস ম্যানেজার কাউসার আহমেদ মামুন সম্প্রতি এক ফেসবুক পোস্টে নতুন এই চমকের কথা জানিয়েছেন।

তিনি তার পোস্টে লেখেন, ১৬ থেকে ১৭ হাজার টাকার মধ্যে হেলিও জি৯৬ গেমিং প্রসেসর, ১২০ হার্টজ FHD+ ডিসপ্লে, ৩৩ ওয়াট ডার্ট চার্জারের স্মার্টফোন আনতে যাচ্ছে রিয়েলমি। এই দামে এমন সব স্পেসিফিকেশনের স্মার্টফোন এর আগে বাজারে আনতে পারেনি কোন স্মার্টফোন ব্র্যান্ড।

তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি বৈশ্বিক স্মার্টফোন বাজারে একের পর এক চমক সৃষ্টি করে চলেছে। বিশ্বের শীর্ষ ছয় স্মার্টফোন ব্র্যান্ডের মধ্যে রিয়েলমি, সবাইকে ছাপিয়ে বৈশ্বিকভাবে সবচেয়ে দ্রুত বর্ধনশীল ৫জি স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছে।

পাশাপাশি, রিয়েলমি প্রবৃদ্ধির দিক থেকে বিশ্বের ২০টি বাজারে ৫জি স্মার্টফোন শিপমেন্টের ক্ষেত্রে শীর্ষ পাঁচে স্থান দখল করেছে। এরই মাধ্যমে ৫জি স্মার্টফোন সবার হাতের নাগালে নিয়ে আসার ক্ষেত্রে বাজারের অন্যতম সেরা প্রতিষ্ঠান হিসেবে নিজেদের অবস্থান পাকাপোক্ত করেছে রিয়েলমি।

কাউন্টারপয়েন্ট রিসার্চের সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, ২০২১ সালের চতুর্থ প্রান্তিকে বছর প্রতি ১৬৫ শতাংশ প্রবৃদ্ধির সাথে রিয়েলমি’র ফাইভজি শিপমেন্ট; সকল স্মার্টফোন ব্র্যান্ডের মধ্যে সবচেয়ে বেশি প্রবৃদ্ধি অর্জন করেছে।

Advertisement
Share.

Leave A Reply