fbpx

করোনায় আক্রান্ত হয়ে ছিটকে গেলেন কনওয়ে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্বব্যাপী করোনা মহামারির প্রকোপ অনেক কমলেও হঠাৎই এ ভাইরাস আঘাত করছে নিউজিল্যান্ড দলে। ১২ জানুয়ারি করোনা পজিটিভ হন নিউজিল্যান্ড অলরাউন্ডার মিচেল স্যান্টনার। এবার সেই তালিকায় যোগ হলেন নিউজিল্যান্ড ওপেনার ডেভন কনওয়ে ও বোলিং কোচ আন্দ্রে অ্যাডামস।

ক্রাইস্টচার্চে আজ (শুক্রবার) টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। তার আগেই দলে এলো এই দুঃসংবাদ।

কনওয়ের এ ম্যাচ থেকে ছিটকে পড়ার বিবৃতিতে নিউজিল্যান্ড ক্রিকেট বলেছে, ‘কোভিড পজিটিভ হওয়ায় পাকিস্তানের বিপক্ষে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ থেকে ছিটকে পড়েছেন ডেভন কনওয়ে। গতকাল পজিটিভ হওয়ার পর ক্রাইস্টচার্চে টিম হোটেলে আইসোলেশনে আছেন কনওয়ে। ক্যান্টারবেরি কিংসের ব্যাটসম্যান শাদ বোয়েজ আজ স্কোয়াডে যোগ দেবেন।’
বোলিং কোচ অ্যাডামসও হোটেলে আইসোলেশনে আছেন।

এর আগে ১২ জানুয়ারি করোনা পজিটিভ হন নিউজিল্যান্ড অলরাউন্ডার মিচেল স্যান্টনার। সে জন্য প্রথম ম্যাচে খেলতে না পারলেও দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে খেলেছেন এই স্পিন অলরাউন্ডার। ৫ ম্যাচের এই সিরিজ ৩-০ ব্যবধানে আগেই জিতে নিয়েছে নিউজিল্যান্ড।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২০২১ সালে পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের পুরো ওয়ানডে দলকেই আইসোলেশনে চলে যেতে হয়েছিল। তবে করোনা মহামারির সে সময় পেরিয়ে এখন আর সেভাবে এই ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে না। কিন্তু এক সিরিজেই নিউজিল্যান্ড দলের তিনজনের এ ভাইরাসে আক্রান্ত হওয়ার খবরটি চমকে দেওয়ার মতোই।

Advertisement
Share.

Leave A Reply