fbpx

গোড়ালির ইনজুরিতে বিশ্বকাপে অনিশ্চিত নেইমার!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

লুসাইল আইকনিক স্টেডিয়ামে সব শঙ্কা দূর করে সার্বিয়ার বিপক্ষে ম্যাচ জিতলেও বিশ্বকাপে খেলা নিয়ে অনিশ্চয়তায় পড়েছেন নেইমার জুনিয়র। ম্যাচ চলাকালীন নিকোলা মিলেনকোভিচের হাঁটুর ট্যাকলে ডান পায়ের গোড়ালি মচকে যায় নেইমারের। ফলে, বিশ্বকাপের বাকি ম্যাচ খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

কাতারে বিশ্বকাপে শতভাগ ফিট হয়েই খেলতে আসেন নেইমার। সার্বিয়ার বিপক্ষে দুটি গোলে অবদানও রেখেছেন। তবে দলের গুরুত্বপূর্ণ স্ট্রাইকার হওয়ায় সব মিলিয়ে ৯ বার কড়া ফাউলের শিকার হয়েছেন তিনি। ফলে ম্যাচের ৮০ মিনিটে তার বদলে অ্যান্টনিকে মাঠে নামান কোচ তিতে। তখন ইনজুরি গুরুতর মনে না হলেও পরবর্তীতে গোড়ালির ব্যথা ভয়বহ আকার ধারণ করে।

মাঠ থেকে উঠিয়ে নেয়ার পর বেঞ্চে বসে থাকার সময় টিম ট্রেনার তার পায়ে আইস প্যাকও লাগিয়েছেন। এ সময় ব্যথায় চোখ টলমল করছিল এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এমনকি, ম্যাচ শেষে ব্রাজিলের লকার রুমে নেইমার খুঁড়িয়ে হেঁটেছেন বলেই জানিয়েছে ইএসপিএন সকার।

এ প্রসঙ্গে ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার গণমাধ্যমকে জানিয়েছেন, “ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছে নেইমার। সার্বিয়ান খেলোয়াড়ের হাঁটুর ট্যাকলে সরাসরি আঘাত লেগেছে। সাথে সাথেই আমরা চিকিৎসা শুরু করেছি, ফিজিও কাজ করছেন। পরবর্তী অবস্থা জানতে ২৪ থেকে ৪৮ ঘণ্টা লাগবে। অবশ্য এমআরআই দরকার নেই। কাল (আজ) আমরা আরেকবার চোট পরিস্থিতি দেখব। এখন আমাদের অপেক্ষা করতে হবে, আগেভাগেই কোনো মন্তব্য করা যাবে না।”   

Advertisement
Share.

Leave A Reply