fbpx

ঘরেই ফিরলেন ক্রিশ্চিয়ানো

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ক্রিশ্চিয়ানো রোনালদোর আজকের সিআর সেভেন হওয়ার শুরুটা ম্যানচেস্টার ইউনাইটেডেই। তাই ম্যানচেস্টারের ওই ক্লাবকে রোনালদোর ঘর বললে বাড়িয়ে বলা হবে না। দুই দিনের নানা নাটকের চূড়ান্ত ক্লাইম্যাক্সের পর রোনালদো যোগ দিলেন ম্যানচেস্টার ইউনাইটেডেই।

রোনালদোর জুভেন্তাস ছাড়ার গুঞ্জন বেশ পুরোনো। জুভেন্তাস ছেড়ে রিয়াল মাদ্রিদ, পিএসজিতে যাবেন শোনা যাচ্ছিলো। শেষ মূহুর্তে এসে ম্যানচেস্টারের আরেক ক্লাব ম্যানচেস্টার সিটি যাত্রা অনেকটাই চুড়ান্ত হয়ে গিয়েছিল। কিন্তু শুক্রবার নানা নাটকিয়তার মধ্যে জুভেন্তাস নিশ্চিত করে ক্লাব ছাড়তে চান রন, সিটিও জানিয়ে দেয় রোনালদোকে ক্লাবে ভেড়াবে না তারা।

এরপরই দৃশ্যপটে আগমন ঘটে ম্যানচেস্টার ইউনাইটেডের। নিজের পুরাতন ক্লাবের কাছে প্রস্তাব পেয়ে রোনালদোও রাজি হয়ে যান সানন্দে। তাই শুক্রবারই দুই বছরের জন্য চুক্তি স্বাক্ষরিত হয় ম্যানচেস্টার ইউনাইটেড আর রোনালদোর।

গোল ডট কমের খবর রোনালদোর ট্রান্সফার ফি হিসেবে ২৮ মিলিয়ন ইউরো পাবে ক্রিশ্চিয়ানোর সাবেক ক্লাব জুভেন্তাস। ইএসপিএন জানিয়েছে, ট্রান্সফার ফি ১৫ মিলিয়নের সাথে ৮ মিলিয়ন বোনাস পাবে জুভেন্তাস। তবে, ম্যানচেস্টার ইউনাইটেড এবং জুভেন্তাস দুই ক্লাব এখনো পর্যন্ত অফিসিয়ালি জানায়নি অর্থের লেনদেনের খবর; অবশ্য বিবিসি ম্যানচেস্টার ইউনাইটেডের বরাত দিয়ে জানিয়েছে, ট্রান্সফার ফি-এর অংকটা সাড়ে বারো মিলিয়ন ইউরো। সবকিছু ঠিকঠাক থাকলে আজই লিসবনে রোনালদোর মেডিকেল হবে এবং পরের গেম উইক থেকেই খেলতে পারবেন ইংলিশ প্রিমিয়ার লিগে।

Advertisement
Share.

Leave A Reply