fbpx

চমক দিয়ে কিউইদের দল ঘোষণা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। যেখানে চমক হিসেবে থাকছে দুই তরুণ ক্রিকেটার ফিন অ্যালেন ও অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েল। দুজনের জন্যই এটি হতে যাচ্ছে প্রথম বিশ্বকাপ।

সম্প্রতি জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তিতে না থাকার ঘোষণা দিলেও বিশ্বকাপ দলে ঠিকই রয়েছেন ট্রেন্ট বোল্ট এবং জিমি নিশাম। তাদের সাথে পেস বোলার হিসেবে থাকছে অ্যাডাম মিলনে, লকি ফার্গুসন এবং টিম সাউদি।

অধিনায়ক হিসেবে থাকছেন কেইন উইলিয়ামসন। এই নিয়ে টানা তিনটি টি-টোয়েন্টি বিশ্বকাপে কিউইদের নেতৃত্ব দিবেন তিনি। অন্যদিকে প্রথম কিইউ ক্রিকেটার হিসেবে সাতটি বিশ্বকাপ খেলবেন মার্টিন গাপটিল। এছাড়া গত বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন টড অ্যাসল ও টিম সেইফার্ট।

৭ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ এবং পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজেও একই স্কোয়াড নিয়ে খেলবে নিউহিল্যান্ড।

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল: কেইন উইলিয়ামসন (অধিনায়ক), টিম সাউদি, ইশ সোধি, মিচেল স্যান্টনার, গ্লেন ফিলিপস, জিমি নিশাম, ড্যারিল মিচেল,অ্যাডাম মিলনে, মার্টিন গাপটিল, লকি ফার্গুসন, ডেভন কনওয়ে (উইকেটকিপার), মার্ক চ্যাপম্যান, মাইকেল ব্রেসওয়েল, ট্রেন্ট বোল্ট ও ফিন অ্যালেন।

Advertisement
Share.

Leave A Reply