fbpx

টি-টোয়ান্টিতে বাবরকে মানানসই মনে করেন না শোয়েব আখতার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে গত বৃহস্পতিবার দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। পিসিবির ঘোষিত দল একেবারেই পছন্দ হয়নি সাবেক পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতারের। তাইতো নিজের ইউটিউব চ্যানেলে পাকিস্তানের বিশ্বকাপ দল নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

পাকিস্তান দল নিয়ে নিজের ক্ষোভ প্রকাশ করতে গিয়ে সাবেক এই কিংবদন্তী ক্রিকেটার বলেন, “এই দল নিয়ে আমরা প্রথম রাউন্ড থেকেই বাদ পড়তে পারি। আমাদের ব্যাটিংয়ের গভীরতা নেই, এটা নিয়ে খুব দুশ্চিন্তায় আছি আমরা। আমাদের অধিনায়কও এ সংস্করণের জন্য পুরোপুরি মানানসই নয়। সে তার ক্ল্যাসিক কাভার ড্রাইভ নিয়েই ব্যস্ত। সে নিজেকে ক্ল্যাসিক দেখাতে চায়।’’

টি-টোয়ান্টিতে বাবরকে মানানসই মনে করেন না শোয়েব আখতার
শোয়েব প্রশ্ন তুলেছেন নির্বাচকদের নিয়ে

পাকিস্তানের প্রধান নির্বাচকেরও সমালোচনা করেন কিংবদন্তী এই ক্রিকেটার, “প্রধান নির্বাচক যখন সাধারণ কেউ হবেন, তার দল নির্বাচনও গড়পড়তাই হবে। সাকলায়েন মুশতাক সর্বশেষ ক্রিকেট খেলেছে ২০০২ সালে। এটা এভাবে বলতে চাই না, কারণ সে আমার বন্ধু, তবে এটা ঠিক যে টি-টোয়েন্টি ক্রিকেট নিয়ে তার কোনো ধারণা নেই। আর মোহাম্মদ ইউসুফ থাকতে দলের ব্যাটিং কীভাবে বাজে হয়? সে দলের ড্রেসিংরুমে সম্পদ। আমি জানি না, সেখানে তার কথা বলার অধিকার কতটুকু?”

Advertisement
Share.

Leave A Reply