fbpx

টুইটারে ভক্তদের জন্য আবেগঘন বার্তা দিয়েছেন পান্ত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর এই প্রথম মুখ খুললেন ভারতের উইকেটকিপার ব্যাটার ঋষব পান্ত। নিজ টুইটার একাউন্টে ভক্তদের জন্য এক আবেগঘন বার্তা দিয়েছেন ২৪ বছর বয়সী এই ক্রিকেটার।

টুইট করে পান্ত বলেন, “আপনাদের সমর্থন এবং শুভকামনার জন্য আমি ভীষণভাবে কৃতজ্ঞ থাকব। পায়ে আমার অস্ত্রোপচার সফল হয়েছে। সেরে উঠার প্রক্রিয়া শুরু হয়েছে। সামনের চ্যালেঞ্জ নিতে আমি প্রস্তুত। আমার জীবনের সবচেয়ে কঠিনতম মুহূর্তে পাশে থাকার জন্য বিসিসিআই, জয় শাহ এবং গভর্নিং কাউন্সিলের সবাইকেই ধন্যবাদ জানাই” 

২০২২ এর ডিসেম্বরে সড়ক দুর্ঘটনার শিকার হন পান্ত। তার চালানো গাড়িটাতে আগুন লেগে উল্টে যায়। সে সময় তাকে হাসপাতালে নিয়ে আসেন রজত কুমার এবং নিশু কুমার নামের দুই ব্যক্তি। তাইতো এই দুইজনকে কৃতজ্ঞতা জানাতে মোটেও ভুল করেননি ভারতের এই উঠতি তারকা। পান্ত বলেন, “আমি হয়তো সবাইকে ব্যক্তিগতভাবে ধন্যবাদ জানাতে পারব না। কিন্তু দুইজনের কথা আলাদাভাবে বলতেই হবে। তারা না থাকলে হয়ত আমি বেঁচে থাকতে পারতাম না। রজত কুমার, নিশু কুমার আপনাদের কাছে আমি আজীবন কৃতজ্ঞ থাকব” 

অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাটিতে টেস্ট সিরিজ খেলার কথা ছিল পান্তের। তবে এই দুর্ঘটনার কারণে তা আর সম্ভব হচ্ছে না। এমনকি কিছু ভারতীয় গণমাধ্যমের খবর , আঠারো মাসেরও বেশি সময় ক্রিকেটের বাহিরে থাকতে হতে পারে পান্তকে।

Advertisement
Share.

Leave A Reply