fbpx

ডমিঙ্গোকে নিয়ে কী সিদ্ধান্ত আসতে যাচ্ছে?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জিম্বাবুয়ে সিরিজ চলার সময়েই রাসেল ডমিঙ্গোকে নিয়ে প্রশ্ন ওঠে, পরবর্তীতে কঠোর অবস্থানে পৌঁছতে বাধ্য হয় বিসিবি। কোনো রাখঢাক না রেখেই বোর্ড সভাপতি জানিয়েছিলেন ডমিঙ্গোকে নিয়ে বিসিবির ভাবনা। জানিয়েছিলেন ওয়ানডে আর টেস্টে ডমিঙ্গোকে রাখতে ইচ্ছুক ক্রিকেট বোর্ড, কিন্তু টি-টোয়েন্টির দায়িত্ব তুলে দিতে চায় অন্য কারোর হাতে। তবে, চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে ২২ আগস্ট মিটিং শেষে।

ক্রিকেটপাড়ায় গুঞ্জন, সোমবারেই ডমিঙ্গো বিদায় জানিয়ে দিতে পারেন বাংলাদেশ ক্রিকেটকে। সেই গুঞ্জনটা সত্য হবার সম্ভাবনা আরও বেড়ে গেছে রোববার মিরপুরে ডমিঙ্গোর না আসায়। তাতে অন্তত এতটুকু নিশ্চিত হওয়া গেছে যে, টি-টোয়েন্টিতে থাকছেন না তিনি। কিন্তু বাকি দুই ফরম্যাটে? বিসিবি আশাবাদী, অন্য দুই ফরম্যাটের দায়িত্ব পালন করবেন হেড কোচ।

অপরদিকে, রোববার ঢাকায় এসে পৌঁছেছেন টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম। সোমবারের বোর্ড সভায় তিনিও থাকবেন আলোচনায়। বিসিবি সভাপতি আভাস দিয়েছিলেন কোচিং প্যানেলে বড় একটা পরিবর্তনের। প্রশ্ন তাই থেকেই যায়, কেমন হতে যাচ্ছে নতুন কোচিং প্যানেল, কে থাকছেন কোথায়? উত্তর জানতে বোর্ড সভা শেষ হওয়া অব্দি থাকতে হবে অপেক্ষায়।

Advertisement
Share.

Leave A Reply